Saturday, May 18, 2024
Homeক্রিকেটব্যাটিং চাই না, দল জিতলেই খুশি: সাইফউদ্দিন

ব্যাটিং চাই না, দল জিতলেই খুশি: সাইফউদ্দিন

আলোর যুগ স্পোর্টসঃ  পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে সহজ জয় পেয়েছে বাংলাদেশ। শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জিম্বাবুয়ের দেওয়া ১২৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ২৮ বল ও ৮ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় বাংলাদেশ দল। মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যাওয়ায় ব্যাট করতে হয়নি দলের বাকি ব্যাটারদের। তাতে খুশি মোহাম্মদ সাইফউদ্দিন। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে জানিয়েছেন ব্যাটিং চান না তিনি, দল জিতলেই খুশি।

সংবাদ সম্মেলনে সাইফউদ্দিন বলেন, ‘আমাদের মেইন ব্যাটাররাও অনেকে আজকে সুযোগ পায়নি। আমি তো লোয়ার অর্ডার, অনেক দেরি। সম্ভবত ৮-৯ এ ব্যাট করতাম। আমি চাই না আসলে ব্যাটিংটা পাই। কারণ দল জিতলেই আমি খুশি।’ ‘যদি দলের জয়ে অবদান রাখতে পারি যদি সুযোগ আসে ওইটা চেষ্টা করব। অনুশীলনে চেষ্টা করব ব্যাটিং নিয়ে কাজ করার। বিশ্বকাপের মত জায়গায় যদি সুযোগ আসে চেষ্টা করব ব্যাট হাতে অবদান রাখার।’-আরও যোগ করেন তিনি।

ব্যাটিংয়ে সুযোগ না পেলেও বল হাতে ফেরার ম্যাচটা স্বরণীয় করে রেখেছেন সাইফউদ্দিন। ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে শিকার করেছেন ৩ উইকেট। বোলিং নিয়ে তিনি বলেন, ‘আমাদের ইনিংসে শুরুর ৪-৫ ওভার রান করা কঠিন ছিল। হয়ত জিম্বাবুয়ের ব্যাটাররা ওইদিকে পিছিয়ে গেছে। উইকেটটা পড়তে গিয়ে একটু দেরি করে ফেলেছে। বল যখন পুরাতন হবে ব্যাট করাটা সহজ হয়ে যাবে।’

‘যদি আমরা আগে ব্যাট করতাম ১৮০ এর বেশি আশা করা যেত। বিপিএলেও অনেক হাইস্কোরিং ম্যাচ আমরা দেখেছি। চট্টগ্রামে ব্যাটিং সহায়ক উইকেট। আমরা চেষ্টা করব বোলিং ইউনিট হিসেবে এভাবে ভালো করার। আমাদের ব্যাটাররা ভালো টাচে আছে। এখান থেকে যদি ভালো কিছু বিশ্বকাপে নিয়ে যেতে পারে তাহলে সেখানে কাজে দেবে। এর আগে যে যুক্তরাষ্ট্রে সিরিজ আছে সেখানেও ভালো কাজে দেবে।’-যোগ করেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments