Wednesday, May 8, 2024
Homeক্রিকেটটি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছাদূত হলেন যুবরাজ

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছাদূত হলেন যুবরাজ

আলোর যুগ স্পোর্টসঃ ক্যারিবিয়ান অঞ্চল ও যুক্তরাষ্ট্রে আগামী ১ জুন থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্বকাপের শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছেন সাবেক ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং। বিশ্বকাপের প্রচারকাজের পাশাপাশি যুবরাজ চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তানের মধ্যকার ম্যাচের প্রচারে উল্লেখযোগ্য ভূমিকা রাখবেন। নিজের বক্তব্যে ভারতীয় সাবেক এই ক্রিকেটার উচ্ছ্বাস প্রকাশ করে আইসিসিকে ধন্যবাদ জানান।

যুবরাজ বলেন, ‘আমার ক্রিকেট ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ কিছু মুহূর্ত এসেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে। যার মধ্যে ছয় বলে ছয় ছক্কার রেকর্ডও রয়েছে। তাই এটি খুবই আনন্দের যে সবচেয়ে বড় আসরের অংশ হিসেবে আমি থাকছি।’ ভারত-পাকিস্তান দ্বৈরথ সবসময় ক্রিকেটবিশ্বে সবচেয়ে জনপ্রিয়। এই ম্যাচ নিয়ে তাইতো উচ্ছ্বাস প্রকাশ করেছেন যুবরাজ।

তিনি বলেন, ‘নিউ ইয়র্কে ভারত-পাকিস্তান দ্বৈরথ হতে যাচ্ছে এই বছরে ক্রিকেটের সবচেয়ে বড় সূচি। এমন ম্যাচের অংশ হওয়া এবং সরাসরি ম্যাচটি দেখার পাশাপাশি নতুন একটি স্টেডিয়ামে বিশ্বের বড় তারকাদের দেখা আমার জন্য সম্মানজক।’ আগামী ১ জুন থেকে শুরু হয়ে ২৯ জুন পর্দা নামবে আসরটির। ২০ দলের মধ্যকার ৯ ভেন্যুতে ৫৫টি ম্যাচ অনুষ্ঠিত হবে এবারের আসরে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments