Thursday, May 9, 2024
Homeক্রিকেটস্টার্ককে কেন খেলায়নি কলকাতা?

স্টার্ককে কেন খেলায়নি কলকাতা?

আলোর যুগ স্পোর্টসঃ  আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার মিচেল স্টার্ক। যদিও ২৪.৭৫ কোটি রুপি দামের এই অস্ট্রেলিয়ান পেসার কলকাতা নাইট রাইডার্সকে যথার্থ প্রতিদান দিতে পারেননি। সর্বশেষ গতকালের ম্যাচে দেখা যায়নি তাকে। যেখানে তার দল কলকাতা ২৬১ রান করেও পাঞ্জাব কিংসের কাছে বিশ্বরেকর্ড গড়ে হেরেছে। স্টার্ক একাদশে না থাকার কারণ অবশ্য ম্যাচের আগেই জানিয়েছিলেন কলকাতা অধিনায়ক শ্রেয়াস আইয়ার।

আগের ম্যাচে ক্যাচ ধরার সময় আঙুলে চোট পান এই অজি পেসার। সে কারণে পাঞ্জাবের বিপক্ষে স্টার্কের বদলে একাদশে নেওয়া হয় শ্রীলঙ্কান পেসার দুষ্মন্ত চামিরাকে। এই লঙ্কান পেসারও অবশ্য বলার মতো কিছু করতে পারেননি। উল্টো ৩ ওভার বল করে ৪৮ রান খরচ করেন, ছিলেন উইকেটশূন্য। অবশ্য এমন রানবন্যার ম্যাচে বল হাতে দুই দলের বেশিরভাগ বোলারই সেভাবে সুবিধাজনক অবস্থানে ছিলেন না। কেবল ব্যতিক্রম ছিলেন সুনীল নারিন। ৪ ওভারে মাত্র ২৪ রান দিয়ে তিনি ১ উইকেট শিকার করেন।

ম্যাচের শুরুতে স্টার্কের চোট নিয়ে শ্রেয়াস আইয়ার জানান, ‘চলতি মৌসুমে যেটা আমাকে সবচেয়ে বেশি খুশি করেছে, তা হলো প্রত্যেকেই ভালো খেলছে। ভালো পারফর্ম করেছে। পরিস্থিতি যাই হোক না কেন, প্রত্যেকেই নিজের সেরাটা দিচ্ছে। শেষ ম্যাচে স্টারসি (স্টার্ক) আঙুলে চোট পেয়েছে। ওর বদলে দুষ্মন্ত চামিরা এসেছে। আমরা একই ফর্ম এবং গতি বজায় রাখতে চাই।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments