Sunday, May 19, 2024
Homeশিক্ষাজাবির জঙ্গলে মিললো যুবকের ঝুলন্ত লাশ

জাবির জঙ্গলে মিললো যুবকের ঝুলন্ত লাশ

আলোর যুগ প্রতিনিধিঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শহীদ তাজউদ্দিন আহমেদ হল সংলগ্ন রাস্তার পাশের জঙ্গলের একটি গাছ থেকে জিসান আহমেদ নামে (২৪) এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (০৬ মে) সকাল ৭ টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে আশুলিয়া থানার পুলিশ।

মৃত জিসান আহমেদ বিশ্ববিদ্যালয়ের আল-বেরুনী হলের কর্মচারী নজরুল ইসলামের মেজো ছেলে। নজরুল ইসলামের বাড়ি শেরপুর জেলায়। জিসান পরিবারের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের কলাবাগান এলাকায় থাকতেন। সেখানে একটি গরুর খামার দেখাশুনা করতেন তিনি।

বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (নিরাপত্তা ২) জেফরুল হাসান চৌধুরী বলেন, সকালে পথচারীদের কেউ আমাদের একজন নিরাপত্তা কর্মীকে জানায় যে, ক্যাম্পাসে এক যুবকের ঝুলন্ত লাশ দেখা গেছে। পরে নিরাপত্তাকর্মী বিষয়টি আমাদের জানালে আমরা আশুলিয়া থানায় খবর দেই। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।

তিনি আরও বলেন, ময়নাতদন্ত যেন না হয় সেজন্য পরিবারের সদস্যরা অনুরোধ করেছে। মরদেহ এখনও পরিবারের কাছে হস্তান্তর করা হয়নি। ঢাকা জেলার ডেপুটি কমিশনারের অনুমতি পেলে পুলিশ লাশ হস্তান্তর করা হবে। সেই প্রক্রিয়াই এখন চলছে।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই মো. আসলাম বলেন, সোমবার সকালে কয়েকজন পথচারী একজনের ঝুলন্ত লাশ দেখে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় খবর দেন। পরে নিরাপত্তা শাখা থেকে আশুলিয়া থানায় খবর দিলে সকাল ৭টার দিকে ঘটনাস্থলে গিয়ে আমরা লাশটি উদ্ধার করি।

ময়নাতদন্তের বিষয়ে জানতে চাইলে মো. আসলাম আরও বলেন, জিসানের মরদেহের ময়নাতদন্ত করতে রাজি হয়নি তার পরিবার। সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments