Tuesday, May 21, 2024
Homeজেলার খবরজনগণ যাকে চাইবেন তিনিই নির্বাচিত হবেন

জনগণ যাকে চাইবেন তিনিই নির্বাচিত হবেন

আলোর যুগ প্রতিনিধিঃ নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান বলেছেন, “কে কোন দলের প্রার্থী এটা বড় কথা নয়। বড় কথা হচ্ছে জনগণ যাকে চাইবেন, ভোট তিনিই পাবেন। তিনিই নির্বাচিত হবেন, তিনিই জনপ্রতিনিধি হবেন। তিনি বলেন, আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহণ করুক। যত বেশি প্রার্থী অংশগ্রহণ করবে, নির্বাচন তত বেশি প্রতিযোগিতাপূর্ণ হবে।”

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ষষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও উপজেলা নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় শেষে জেলা প্রশাসক চত্বরে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ইসি আহসান হাবিব আরো বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। এজন্য মাঠ পর্যায়ের সরকারী কর্মকর্তাদের সততা ও পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণের সুযোগ নেই।

এ সময় আরো উপস্থিত ছিলেন- সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, যশোর জেলা প্রশাসক আবরাউল হাসান মজুমদার, সাতক্ষীরার পুলিশ সুপার মো. মতির রহমান সিদ্দিকী, যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার, সাতক্ষীরা জেলা নির্বাচন কর্মকর্তা আতিকুল ইসলাম, যশোর নির্বাচন কমিশনের সিনিয়র কর্মকর্তা মো. আনিসুর রহমানসহ সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রার্থীরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments