Saturday, May 18, 2024
Homeবিনোদনআইন ভেঙে মুম্বাই পুলিশের তলবে তামান্না, চাইলেন সময়

আইন ভেঙে মুম্বাই পুলিশের তলবে তামান্না, চাইলেন সময়

আলোর যুগ বিনোদনঃ অনলাইনে বেআইনিভাবে আইপিএল সম্প্রচার করে বিপাকে পড়েছেন ভারতের অভিনেত্রী তামান্না ভাটিয়া। মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধ দমন শাখার পক্ষ থেকে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সে কারণে ২৯ এপ্রিলের মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের কাছে হাজিরা দেওয়ার নির্দেশ পেয়েছিলেন অভিনেত্রী। তবে হাজিরা দিতে আসতে পারছেন না অভিনেত্রী। মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখার কাছে কিছুটা সময় চেয়ে নিলেন তমান্না।

ওই অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকার কারণে অতীতে অভিনেতা রণবীর কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, সঙ্গীতশিল্পী বাদশাসহ একাধিক বলিউড তারকাকে জিজ্ঞাসাবাদ করেছিলো মুম্বাই পুলিশ।

এ বার ‘ফেয়ার প্লে’ অ্যাপ সূত্রেই পুলিশ ‘লাস্ট স্টোরিজ ২’ খ্যাত অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে। সম্প্রতি এই ঘটনার জেরে ২৩ এপ্রিল অভিনেতা সঞ্জয় দত্তকেও পুলিশ ডেকে পাঠায়। কিন্তু সূত্রের খবর, দেশের বাইরে থাকায় তিনি হাজিরা দিতে পারেননি।

এ দিকে ২৯ এপ্রিল সোমবার, হাজিরা দেওয়ার কথা ছিল তামান্না ভাটিয়ার। তবে অভিনেত্রী সাইবার সেল টিমকে জানিয়েছেন, তিনি আপাতত মুম্বাইয়ে নেই। ফের হাজিরার তারিখ নির্ধারণ করা হলে সে দিন উপস্থিত থাকতে পারবেন।

আইপিএলের সম্প্রচারের স্বত্ব রয়েছে যে কোম্পানির অধীনে, ২০২৩ সালে তারা পুলিশে অভিযোগ দায়ের করছিল। অভিযোগে বলা হয়েছিল, অনলাইন বেটিং অ্যাপ ‘ফেয়ার প্লে’ বেআইনিভাবে আইপিএল ম্যাচের সম্প্রচার করছে। বেআইনি সম্প্রচারের জন্য সংস্থার ১০০ কোটি টাকারও বেশি লোকসান হয়েছে বলে দাবি করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments