Saturday, October 19, 2024
Homeবিনোদনপ্রেমের সমীকরণ নিয়ে যা বললেন শ্রদ্ধা কাপুর

প্রেমের সমীকরণ নিয়ে যা বললেন শ্রদ্ধা কাপুর

আলোর যুগ বিনোদনঃ আবারও নাকি প্রেমে পড়েছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর! চিত্রনাট্যকার রাহুল মোদীর সঙ্গে বেশ কিছু দিন সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। বর্তমানে তিনি নাকি এক সিন্ধিকে মন দিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সম্পর্কের নানা সমীকরণ নিয়ে কথা বললেন শ্রদ্ধা।

‘আশিকি ২’ ছবিতে অভিনয় করে প্রথম দর্শকের নজর কেড়েছিলেন শ্রদ্ধা কাপুর। অভিনেত্রীর বিপরীতে এক মদ্যপ প্রেমিকের চরিত্রে অভিনয় করেছিলেন আদিত্য রায় কাপুর। বাস্তবে যদি এমন প্রেমিকের পাল্লায় পড়েন, কী করবেন শ্রদ্ধা? অভিনেত্রীকে এমন প্রশ্ন করা হয়। এ সময় শ্রদ্ধা স্পষ্ট জানান, বাস্তবে এমন কোনও পুরুষের সঙ্গে সম্পর্ক তৈরি করবেন না তিনি।

আদিত্য অভিনীত চরিত্র রাহুল জয়কার পেশায় গায়ক। কিন্তু অধিকাংশ সময় ডুবে থাকত মদে। শ্রদ্ধা বলেন, “এমন মানুষ বাস্তবে দেখলে আমি উল্টো দিকে হাঁটা দেব নিজের জীবন বাঁচাতে। দ্রুত পালানোর জন্য বেরিয়ে যাওয়ার রাস্তা খুঁজব।” বর্তমান প্রজন্মে সম্পর্কের নানা সমীকরণ তৈরি হয়েছে।

প্রেম থাকলেও একসঙ্গে থাকার কোনও প্রতিশ্রুতি নেই, এমন সম্পর্কও রয়েছে। শ্রদ্ধার ‘হাফ গার্লফ্রেন্ড’ ছবিতেও সম্পর্কের রং কিছুটা এমনই। বাস্তবেও কি এমন সম্পর্কে বিশ্বাস করেন অভিনেত্রী? উত্তরে শ্রদ্ধা বলেন, “আমি রূপকথার গল্পের মতো প্রেম চাই জীবনে। তাই কারও অর্ধেক প্রেমিকা হওয়া আমার দ্বারা হবে না।”

সম্পর্কের কথা বলতে গিয়ে শ্রদ্ধা জানান, তিনি বড় পরিবার পছন্দ করেন। বিয়ের পরে পরিবারের অন্য সদস্যদের নিয়েও সংসার করতে চান তিনি। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে শ্রদ্ধার ছবি ‘স্ত্রী ২’। অভিনেত্রী প্রশংসা পেয়েছেন এই ছবির জন্য। এতে শ্রদ্ধার বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments