Friday, October 18, 2024
Homeজেলার খবরগাজীপুরে শারদীয় দুর্গাপূজা পরিদর্শন করেছেন র‌্যাব মহাপরিচালক

গাজীপুরে শারদীয় দুর্গাপূজা পরিদর্শন করেছেন র‌্যাব মহাপরিচালক

আলোর যুগ প্রতিনিধিঃ শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে কোন প্রকার দুষ্কৃতিকারীদের ছাড় দেয়া হবে না। দুষ্কৃতিকারীরা সাইবার ও সোশ্যাল মিডিয়ায় গুজব এবং নাশকতামূলক তথ্য ছড়ানোর চেষ্টা চালাচ্ছে, তাদেরকে গোয়েন্দা নজরদারীতে রাখা হয়েছে বলে বানান র‌্যাবের মহাপরিচালক এ. কে. এম শহিদুর রহমান। বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুরের জয়দেবপুর রেললাইন সংলগ্ন কৃপাময়ী কালী মন্দির পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় র‌্যাবের মহাপরিচালক আরো জানান, ঝুঁকিপূর্ণ মন্দিরগুলোতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থাসহ আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রাখা হয়েছে। যে সকল ছোট খাটো দুর্ঘটনার অভিযোগ পাওয়া যাচ্ছে সেই স্থানগুলোতে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে। কয়েকটি জেলায় নাশকতার সাথে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজনকে গ্রেফতার ও আটক করা হয়েছে।

মন্দির পরিদর্শনে উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ জাহিদুল করিম, পোড়াবাড়ি র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর জুন্নরাইন সহ র‌্যাব সেনাবাহিনী ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগ। গাজীপুর মহানগর ও জেলায় ৪১২ টি মন্দিরে নিরাপত্তার দায়িত্বে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments