Friday, October 18, 2024
Homeক্রিকেটটি-টোয়েন্টি: সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ-ভারত

টি-টোয়েন্টি: সন্ধ্যায় মাঠে নামছে বাংলাদেশ-ভারত

আলোর যুগ স্পোর্টসঃ গোয়ালিয়রে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আজ রবিবার (৬ অক্টোবর) মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও ভারত। শ্রীমান্ত মাধবরাও সিন্ধিয়া স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়। ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে নিজেদের মেলে ধরতে ব্যর্থ শান্তদের টি-টোয়েন্টি ফরম্যাটেও কঠিন পরীক্ষা দিতে হবে।

টানা ১৫টি টি-টোয়েন্টি সিরিজে অপরাজিত গৌতম গম্ভীরের শিষ্যরা। ক্রিকেটের ক্ষুদ্র সংস্করণে বর্তমান চ্যাম্পিয়নও ভারত। তাদের হারাতে হলে সেরাটা দেওয়ার বিকল্প নেই। জিততে হলে পারফর্ম করতে হবে। বাংলাদেশি ব্যাটার তাওহিদ হৃদয়ও মনে করেন এমনটিই।

হৃদয় বলেন, ‘আমরা এখানে আসার আগে বেশিরভাগ ক্রিকেটারই দেশে অনুশীলন করেছি। আমরা সিরিজের জন্য খুবই ভালো প্রস্তুতি নিয়েছি। আশা করছি আমরা ভালো করব। এখানকার গরম আমাদের জন্য তেমন দুশ্চিন্তার বিষয় নয়। এই গরমে খেলে আমরা অভ্যস্ত। বাংলাদেশেও একই আবহাওয়া। এখানে আমাদের খুব ভালো সুযোগ আছে পারফর্ম করার। আমরা অবশ্যই জিততে চাইব। এর বাইরে আর কিছু নেই।’

২০১৯ সালে ভারত সফরে প্রথম টি–টোয়েন্টিতে জিতেছিল বাংলাদেশ। যেটি শান্তদের জন্য বড় অনুপ্রেরণার। তবে, সেসময় দলে মুশফিক-সাকিবদের মতো তারকারা থাকলেও এখন মাহমুদুল্লাহ ছাড়া নেই পঞ্চপাণ্ডবের আর কেউ। তাই চ্যালেঞ্জটা নিতে হবে তরুণদের।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments