Friday, September 20, 2024
Homeঅপরাধভোলায় যৌথ অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও তার ছেলে আটক

ভোলায় যৌথ অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও তার ছেলে আটক

আলোর যুগ প্রতিনিধিঃ দুইটি আগ্নেয়াস্ত্রসহ ভোলার দৌলতখান উপজেলার এ কে এম নাছিরউদ্দিন নান্নু মিয়া ওরফে নান্নু ডাক্তার (৬৫) নামের এক ইউপি চেয়ারম্যান ও তার ছেলেকে আটক করা হয়েছে। বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন ও পুলিশের যৌথ অভিযানে ভোলার দৌলতখান উপজেলার মদনপুর ইউনিয়নের ওই চেয়ারম্যান ও তার ছেলে মো. আরিফকে (৩৩) আটক করে।

বৃহস্পতিবার দিবাগত রাতে ভোলা সদর উপজেলার আবহাওয়া অফিস রোড মিয়াজী বাড়ীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শুক্রবার সকালে ভোলা কোস্টগার্ডের কার্যালয়ে সংবাদ সম্মেলনে  এ তথ্য জানানো হয়েছে। সংবাদ সম্মেলনে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার  অপারেশন লে. সাব্বির আহমেদ জানান, ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে একটি সন্ত্রাসী গ্রুপ বহুদিন ধরে স্থানীয় সাধারণ মানুষকে জিম্মি করে নানা অপকর্ম করে আসছিল।

স্থানীয় জনসাধারণ সাহায্য চাইলে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় যৌথ অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে সন্ত্রাসী বাহিনীর প্রধান চেয়ারম্যান এ কে এম নাছিরউদ্দিন নান্নু মিয়া ও তার ছেলে মো. আরিফকে আটক করা হয়। এসময় দুটি দেশীয় পাইপগান, ১০টি দেশীয় অস্ত্র এবং ২টি মোবাইল ফোন  জব্দ করা হয়েছে বলেও জানান। তিনি আরে জানান, আটককৃতদের সাথে জব্দকৃত দেশীয় অস্ত্র ও সকল প্রকার আলামতসহ ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments