Friday, October 18, 2024
Homeআন্তর্জাতিকডান কানে বড় ব্যান্ডেজ নিয়ে দলের জাতীয় সম্মেলনে ট্রাম্প

ডান কানে বড় ব্যান্ডেজ নিয়ে দলের জাতীয় সম্মেলনে ট্রাম্প

আলোর যুগ প্রতিনিধিঃ আসন্ন নভেম্বর মাসে অনুষ্ঠেয় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পকে আনুষ্ঠানিকভাবে প্রার্থী হিসেবে মনোনীত করেছে রিপাবলিকান পার্টি। স্থানীয় সময় সোমবার উইসকনসিন অঙ্গরাজ্যের মিলওয়াকিতে অনুষ্ঠিত জাতীয় সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়। রিপাবলিকান পার্টির জাতীয় সম্মেলনে ডান কানে বড় একটি ব্যান্ডেজ নিয়ে ডোনাল্ড ট্রাম্পকে হাজির হতে দেখা যায়। ট্রাম্প জানান, ওহাইও অঙ্গরাজ্যের সিনেটর জেডি ভ্যান্স তার রানিং মেট হবেন।

ট্রাম্পের বিরুদ্ধে একসময় কট্টর সমালোচনা করা ভ্যান্স, ২০২১ সালে ক্যাপিটল হিল হামলার পর ট্রাম্পের ঘনিষ্ঠ হয়ে ওঠেন। শনিবার পেনসিলভানিয়ার বাটলারে নির্বাচনী সমাবেশে বক্তব্য দেওয়ার সময় ট্রাম্পের ওপর গুলির হামলা হয়। গুলি তার কানের ওপর দিয়ে চলে যায়। এরপরও তিনি রোববার মিলওয়াকির সম্মেলনে অংশ নেন। রিপাবলিকান পার্টির পক্ষ থেকে জানানো হয়, হামলার পরও জাতীয় সম্মেলন নির্ধারিত সময়সূচি অনুযায়ী চলবে।

এই জাতীয় সম্মেলন ১৮ জুলাই পর্যন্ত চলবে এবং এতে বিভিন্ন রাজ্যের ২,৩৮৭ জন প্রতিনিধি ট্রাম্পের প্রার্থিতার পক্ষে সমর্থন জানিয়েছেন। চার বছর পর পর আয়োজিত এই সম্মেলনে এবারও ট্রাম্পের প্রেসিডেন্ট প্রার্থিতার আনুষ্ঠানিক মনোনয়ন দেওয়া হলো।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments