Thursday, September 19, 2024
Homeআন্তর্জাতিকরক্তাক্ত ট্রাম্প মঞ্চেই বললেন, ‘ফাইট ফাইট ফাইট’

রক্তাক্ত ট্রাম্প মঞ্চেই বললেন, ‘ফাইট ফাইট ফাইট’

আলোর যুগ প্রতিনিধিঃ নির্বাচনী সমাবেশে বন্দুক হামলার শিকার হয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ও রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। এতে তিনি ডান কানে গুলিবিদ্ধ হয়েছেন। স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় পেনসিলভানিয়া অঙ্গরাজ্যের বাটলার শহরে এই হামলার ঘটনা ঘটে।

রবিবার বার্তা সংস্থা রয়টার্স এক প্রতিবেদনে জানিয়েছে, পেনসিলভানিয়ার নির্বাচনী সমাবেশে মঞ্চে উঠে ডোনাল্ড ট্রাম্প সবে বক্তব্য শুরু করেছেন। হঠাৎই গুলির শব্দ শোনে মঞ্চে বসে পড়েন ট্রাম্প। দ্রুতই নিরাপত্তাকর্মীরা তাকে ঘিরে ধরেন। এ সময় সমাবেশে হইচই, হট্টগোল শুরু হয়।

গুলি লাগার পর ট্রাম্প ডান হাত দিয়ে তার ডান কান চেপে ধরেন। এরপর মঞ্চে বসে পড়েন তিনি। দ্রুত সিক্রেট সার্ভিসের সদস্যরা ছুটে এসে ঘিরে ফেলেন ট্রাম্পকে। তখন ট্রাম্পের মাথায় থাকা ‘মেক আমেরিকা গ্রেট এগেইন’ লেখা টুপিটি মঞ্চে পড়ে যায়।

পরে উঠে দাঁড়ানোর চেষ্টা করেন ট্রাম্প। দেখা যায়, ডান কান থেকে রক্ত ঝরছে তার। মুখমণ্ডলেও রক্ত। তখন ট্রাম্প মুষ্টিবদ্ধ হাত ওপরে তুলে বলে ওঠেন, ‘ফাইট, ফাইট, ফাইট!’ এই হামলায় ট্র্রাম্প প্রাণে বেঁচে গেলেও দর্শক সারিতে থাকা একজন নিহত ও আরও দু’জন গুরুতর আহত হয়েছেন। সিক্রেট সার্ভিসের সদস্যদের পাল্টাগুলিতে নিহত হন সন্দেহভাজন হামলাকারী।

গুলিতে ডান কানের ওপরের অংশে ফুটো হয়ে গেছে বলে এক পোস্টে জানিয়েছেন ট্রাম্প। তিনি বলেন, হঠাৎ আমি শব্দ শুনি, সঙ্গে সঙ্গে বুঝতে পারি অঘটন ঘটেছে। আর তখনই অনুভব করি গুলি আমার চামড়া ফুটো করে দিয়েছে। অনেক রক্ত পড়তে থাকে, আমি তখন বুঝতে পারি কী ঘটেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments