Thursday, September 19, 2024
Homeজাতীয়মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয় শিল্পী মেহা

মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয় শিল্পী মেহা

আলোর যুগ বিনোদন
মা হতে চলেছেন কণ্ঠ ও অভিনয়শিল্পী মেহা
মেহজাবীন মেহা উত্তর আমেরিকার একজন পরিচিত সাংস্কৃতিককর্মী। নাচ, গান, অভিনয় প্রতিটি সেক্টরেই রয়েছে তার বলিষ্ঠ পদচারণা। তবে ইদানিং তাকে কোন সেক্টরেই দেখা যাচ্ছে না।

বাংলাদেশ থাকাকালীন বাংলাদেশ টেলিভিশন সহ বিভিন্ন বেসরকারি টেলিভিশন চ্যানেলে নাচ, গান, অভিনয়সহ উপস্থাপনায় অংশ নিতেন তিনি। আমেরিকায় যাওয়ার পরে হঠাৎ কেনো উত্তর আমেরিকা থেকে উধাও হলেন তিনি?
ভক্তদের মধ্যে এই বিষয় নিয়ে অনেক কৌতুহল জেগেছে। মেহজাবীন মেহার গান সকলেই শুনতে চায়, দেখতে চায় তার অভিনয়, উপস্থাপনা। ২০২৪ সালে তাকে আর কোথাও পারফর্ম করতে দেখা যায়নি।
এই বিষয়ে মেহজাবীন এই বলেন, ‘গত বছর বিভিন্ন স্টেজে গানের অনেক শো করেছি এবং ঢালিউড অ্যাওয়ার্ড ও আনন্দ মেলার অ্যাওয়ার্ড পেয়ে সবার মন জয় করে নিয়েছিলাম। উত্তর আমেরিকার বিভিন্ন চ্যানেলে নিয়মিত আমার বিজ্ঞাপন ও উপস্থাপনার অনুষ্ঠান প্রচারিত হচ্ছে। তবে এই বছর একটু সংসারে সময় দিচ্ছি। আমি মা হতে চলেছি। আপাতত পুরো সময়টা নিজের স্বাস্থ্যসেবা প্রতি খেয়াল রাখছি। এটা একটা অন্যরকম অনুভুতি আমার কাছে। ইনশাল্লাহ খুব শিগগিরই আবার আমাকে ভালো ভালো কাজে দেখতে পারবেন। আমার ভক্তদের আমি নিরাশ করতে চাই না। খুব শিগগিরই আমার ভালো ভালো কাজ আবার সবাইকে উপহার দিব। সবাই আমার জন্য দোয়া করবেন।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments