৯ বছর পর অভিনয়ে ফিরছেন জয়া বচ্চন

0
5

আলোর যুগ বিনোদন: প্রায় ৯ বছর পর রুপালি পর্দায় কাজ করছেন ভারতীয় অভিনেত্রী জয়া বচ্চন। ১৯৭৩ সালে অমিতাভ বচ্চনকে বিয়ে করার পর অভিনয় এক প্রকার ছেড়েই দিয়েছেন ‘সিলসিলা’ খ্যাত নায়িকা জয়া বচ্চন। মাঝে করন জোহরের ‘কাভি খুশি কাভি গাম’ ও ‘কাল হো না হো’ ছবিতে বিশেষ চরিত্রে অভিনয়ের পর ঋতুপর্ণ ঘোষের ‘সানগ্লাস’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। যেটা প্রদর্শিত হয় ২০১৩ সালে ১৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

সেই হিসেবে ৯ বছর পরে এই অভিনেত্রী আবারও রুপালি পর্দায় পা দিতে চলেছেন। বলিউড হাঙ্গামা ডটকমের খবর অনুসারে, মারাঠি পরিচালক গজেন্দ্র আহিরে পরিচালিত নাম ঠিক না হওয়া এই ছবির মাধ্যমে জয়া বচ্চন প্রথমবার কোনো মারাঠি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন।

প্রায় পঞ্চাশটিরও বেশি ছবির পরিচালনা করেছেন আহিরে। মারাঠি ছবির জগতে তার উল্লেখযোগ্য কাজের মধ্যে আছে ‘শেভরি’, ‘অনুমতি’ এবং ‘দি সাইলেন্স বিং ক্রিটিকাল’।

মার্চ মাসেই জয়া বচ্চনকে নিয়ে কাজ শুরু করবেন আহিরে। আর মাত্র বিশ দিনে শেষ হবে ছবির শুটিং। বর্তমানে জয়া রাজনীতি নিয়েই বেশি ব্যস্ত। তিনি ভারতের সমাজবাদী পার্টির রাজ্যসভার সংসদ সদস্য। ২০০৪ সাল থেকে চার মেয়াদে এই পদে অধিষ্ঠিত রয়েছেন।