গাজীপুরে ছাত্রলীগের ধানকাটা ও সাভারে ত্রাণ বিতরন।

0
209


সানজিদা শিমু, প্রতিনিধি গাজীপুর
গাজীপুরের দক্ষিন সালনা ১৯ নং ওয়ার্ড গাজীপুর সিটি মেয়রের নির্দেশে রোযা রেখে গরীবের ধান কেটে দিলেন সালনা থানা ছাত্রলীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব এ্যাড.জাহাঙ্গীর আলমের নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর অনুপ্রেরণায় বাংলাদেশে ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রুহুল আমিন এর দিক নির্দেশনায় কৃষকের ধান কেটেঁ ঘরে তোলার কর্মসূচি পালন করা হয়।
দেশের ক্রান্তিলগ্নে রোযা রেখে মো. ইমরান হাসান সুমন,রানা,মিলন, অপু,মামুন আরো অনেক ছাত্রলীগ নেতাকর্মী মিলে দেশের মানুষের পাশে থেকে কৃষক বাচঁলে বাচঁবে দেশ,শেখ হাসিনার বাংলাদেশ শ্লোগানকে ধারন করে কাজ করে যাবেন বলে জানান।
সাভারে ত্রাণ সামগ্রী বিতরন।

প্রতিনিধি ,সাভার
সাভারে অসহায় ও দুস্থদের মাঝে ব্যক্তিগত উদ্যগে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।উপজেলা পরিষদ ও ভাকুর্তা বাজার এলাকায় এসময় তিনি সাত শতাধিক মানুষের মাঝে এ ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
অপর দিকে হেমায়েতপুর যাদুরচর এলাকায় ত্রান বিতরন করেন তেতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর । নিজের অর্থয়ানে কয়েক’শ পরিবারের মাঝে ত্রান বিতরন করেন।এসব ত্রান সামগ্রীর মাঝে ছিল চাল,ডলি,আলু,পিয়াজ,তেলসহ নিত্য প্রোয়জনীয় সামগ্রী।
এ সময় করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে বিভিন্ন সচেতনতা মুলক দিক নির্দেশনা ও বাড়িতে থাকার পরামর্শ দেন তিনি।ত্রান বিতরনে সেচ্ছাসেবী সহ আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।