সাভারে মন্ত্রীর গানম্যান কিশোর অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

0
482


মন্ত্রীর গানম্যান কিশোর অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

অালোর যুগ রিপোর্ট : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান এএসআই কিশোর কুমার সরকারকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে সাভারর আশুলিয়ার শিমুলিয়ায় তার বন্ধুর বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এসময় কিশোরের সেই পিস্তল ও ৬ রাউন্ডগুলি উদ্ধার করা হয়। কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার বিষয়টি নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃত কিশোর কুমার সরকার (৩৫) কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকার নারায়ণ সরকারের ছেলে। সে দীর্ঘদিন ধরে গাজীপুর ১ আসনের সংসদ সদস্য মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের গানম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিল।

নিহত শহিদ টাঙ্গাইলেরর মির্জাপুর এলাকার আজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে। আহত মো. মহিম একই এলাকার আবুল মাজেদের ছেলে।

গাজিপুরের কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন মজুমদার বলেন,মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর গানম্যান কিশোর ও হতাহতরা পরস্পরের বন্ধু। বৃহস্পতিবার রাতে কুতুবদিয়া এলাকার একটি পতিত জমিতে তারা আড্ডা দিচ্ছিলেন। রাত পৌনে ৯টার দিকে কিশোর তার পিস্তল দিয়ে শহিদ ও মহিনকে গুলি করেন। বুকে গুলিদ্ধি হয়ে শহিদ ঘটনাস্থলেই মারা যান। গুলির শব্দ শুনে এলাকাবাসী এগিয়ে গেলে কিশোর দৌড়ে পালিয়ে যায়। কালিয়াকৈর থানা পুলিশ শহিদের লাশ উদ্ধার করে। গুরুতর আহত মহিনকে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর থেকে গানম্যান কিশোর পলাতক থাকে। শুক্রবার দুপুরে সাভারের আশুলিয়া এলাকা থেকে অভিযান চালিয়ে সেই অস্ত্রসহ তাকে গ্রেফতার করে কালিয়াকৈর থানায় নিয়ে আসা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে কেন তাদের গুলি করে হত্যা করা হলো তার সঠিক কারণ জানা যাবে।
এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে গাজীপুরের কালিয়াকৈর কুতুবদিয়া এলাকায় কিশোরের গুলিতে এক যুবক নিহত হন। আহত হন আরো একজন। মাদক সেবনকালে বাকবিতন্ডার এক পর্যায়ে এ ঘটনা ঘটে বলে অভিযোগ পাওয়া গেছে।