Monday, September 16, 2024
Homeবিনোদন১৫ দিনে হাজার কোটির ঘরে ‘কল্কি’

১৫ দিনে হাজার কোটির ঘরে ‘কল্কি’

আলোর যুগ বিনোদনঃ বক্স অফিসে দাপট দেখাচ্ছে গত ২৭ জুন মুক্তি পাওয়া নাগ অশ্বিন পরিচালিত ‘কল্কি ২৮৯৮ এডি’। মুক্তির ১৫তম দিনে এসে নতুন মাইলফলক ছুঁয়েছে ছবি। প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন ও কমল হাসান অভিনীত এই ছবি মুক্তির ১৫ দিনে বিশ্বব্যাপী বক্স অফিসে এক হাজার কোটি রুপি আয়ের মাইলফলক গড়েছে। খবর হিন্দুস্তান টাইমসের। ‘কল্কি’ তেলেগু, তামিল, মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। ছবিতে প্রভাসকে ভৈরব নামের একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়, দীপিকাকে ‘এসইউ-এম৮০’ ওরফে সুমতি নামের এক অন্তঃসত্ত্বা নারীর ভূমিকায় দেখা গেছে। অমিতাভ অশ্বত্থামার চরিত্রে ও কমল হাসানকে দেখা গেছে সুপ্রিম ইয়াসকিনের চরিত্রে।

কল্কি-তে প্রথমবার প্রভাস-দীপিকা জুটিও দর্শকের পছন্দ হয়েছে। এছাড়া প্রতিটি চরিত্র দর্শকের মনে দাগ কেটেছে। বিশেষ করে বেবি বাম্প আগলে আগুনের উপর দিয়ে দীপিকার হেঁটে যাওয়ার সেই মুহূর্ত দেখে দর্শক একেবারে থ। অমিতাভ, প্রভাসের পাশাপাশি বাঙালি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের অভিনয়েরও দর্শকের দরবারে দারুণ প্রশংসিত। ছবির সাফল্যের মাঝেই সিনেমার দ্বিতীয় ভাগ নিয়ে চিন্তাভাবনা শুরু করে দিয়েছেন নির্মাতারা।

সম্প্রতি এমনই ইঙ্গিত দিয়েছেন পরিচালক নাগ অশ্বিন। তিনি জানিয়েছেন, ‘এটা একটা বড় চ্যালেঞ্জ ছিল। প্রচুর অ্যাকশন এবং ব্যাকস্টোরি রয়েছে, যা এখনও দেখানো হয়নি এবং সেগুলি সিক্যুয়ালে থাকবে। আমাদের এখনও অনেক শুটিং বাকি আছে, এমনকী নতুন চরিত্রের জন্য কাস্টিংও বাকি আছে।’ এই ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, প্রভাস, দিশা পাটানি, শাশ্বত চট্টোপাধ্যায়রা। ছবিতে প্রধান চরিত্র – ভৈরব (প্রভাস), এসইউ-এম ৮০ (দীপিকা), অশ্বত্থামা (অমিতাভ) এবং সুপ্রিম ইয়াসকিন (কামাল) চরিত্রে অভিনয় করেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments