Friday, October 18, 2024
Homeজাতীয়হোটেল দি কক্স টুডে স্যূট ওনার্স লিয়াজোঁ কমিটির বার্ষিক সাধারন সভায় সভাপতি...

হোটেল দি কক্স টুডে স্যূট ওনার্স লিয়াজোঁ কমিটির বার্ষিক সাধারন সভায় সভাপতি নজরুল সাধারণ সম্পাদক দিপু

আলোর যুগ রিপোর্ট :

গত কাল  শুক্রবার”হোটেল দি কক্স টুডে স্যূট ওনার্স লিয়াজোঁ কমিটি”র বার্ষিক সাধারন সভা রাজধানির বনানীস্হ গোল্ডেন টিউলিপ গ্র্যন্ডমার্কে অনুষ্ঠত হয়।উক্ত সভায় স্যূট ওনার্সদের উপস্হিতিতে ও সর্বসম্মতিক্রমে কমিটির গঠনতন্ত্রের কয়েকটি ধারা সংশোধন সহ নতুন কার্য্যনির্বাহী কমিটি (২০২৪-২০২৭) ইং গঠিত হয়।নতুন কার্য্যনির্বাহি কমিটির সভাপতি হিসেবে নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক হিসেবে পূনঃ নির্বাচিত হন শরীফুল আলম দীপু।

সংগঠনের প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাকালিন সভাপতি শ্রী সুশীল কুমার দত্ত সভায় উপস্হিত ছিলেন।  স্যূট ওনার্সদের সর্বসম্মতিতে কন্ঠ ভোটে নির্বাচিত কমিটির নাম ঘোষনা করা হয়।

নির্বাচিত অন্যন্যরা হলেন,সিঃ সহ সভাপতি , জনাব ফারুক হোসেন,সহ সভাপতি ,ডাঃ উম্মে জামিলা আক্তার, সিপক কুমার সাহা, আবদুর রহিম ও আবসারুল আলম।

কোষাধ্যক্ষ্য হিসেবে নির্বাচিত হন,মৌসুমী আফরোজ মিতা ও সহ-সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন  মোহাম্মদ কুতুবউদ্দিন তানভীর।
সভায় চট্রগ্রাম এর জোনাল কমিটির চেয়্যারপারসন হিসেবে ডাঃ শাহানা বেগম, সিঃ ভাইস চেয়্যার ম্যান হিসেবে ,সাজ্জাদ হোসেন ও সম্পাদক হিসেবে  মুহাম্মদ খোরশেদ আলম পূনঃ নির্বাচিত হন।
সভায় স্যূট ওনার্সদের ন্যয্য পাওনা ও অধিকার সমুন্নত রাখতে প্রাথমিক ভাবে হোটেল ম্যনেজমেন্ট এর সাথে আলেচনা করে সমাধানের পথ বের করার জন্য নব গঠিত কমিটির উপর দ্বায়িত্ব অর্পন করা হয় এবং সমাধান না হলে আইনগত পরামর্শ নিয়ে পরবর্তি পদক্ষেপ নেয়ার জন্য কমিটিকে ক্ষমতা প্রদান করা হয়।

অনুষ্ঠানটি সার্বিক সন্চালনার পাশাপাশি
শরীফুল আলম দীপু সাধারন সম্পাদক হিসেবে বিগত দিনের কার্যাবলীর সংক্ষিপ্ত লিখিত বিবরন সভায় উপস্হাপন করেন ও স্যূট ওনার্সদের সাথে ম্যনেজমেন্টের বিদ্যমান সমস্যবলী উল্ল্যেখ করেন ও তা সমাধানে যৌক্তিক বক্তব্য ও তুলে ধরেন যা উপস্হিত সকল স্যূট ওনার্সদের মনোযোগ আকর্ষন করে এবং সবাই তুমুল করতালির মাধ্যমে জোরালো সমর্থন ব্যক্ত করেন।

সভায় নতুন নির্বাচিত সভাপতি নজরুল ইসলাম তাঁর স্বভাব সুলভ শান্ত ও পরিমার্জিত ভাষায় সকল সমস্যা সমাধানে পারস্পরিক আলোচনা ও উদার মনোভাব প্রকাশ করার আশাবাদ ব্যক্ত করেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য প্রদান করেন
প্রধান উপদেস্টা সুশীল দত্ত, উপদেষ্টা নিজামউদ্দিন , সিপক কুমার সাহা, কায়জার আবু ওয়ালা ,  জাহাংগির আলম ,  আরাফাত বান্না, শাহাদাৎ হোসেন, সৈয়দ রেজাউল করিম, ডাঃ শাহিদা আহমেদ ফাতেমা, ডাঃ শাহানা বেগম , সাজ্জাদ হোসেন, ইন্জিনিয়ার সৈয়দ রেজাউল করিম, ডাঃ সৈয়দা ফাতেমা আহাম্মেদ প্রমুখ। দিনব্যপি সভাটি অত্যন্ত সূশৃংখল ও প্রাণবন্ত পরিবেশে অনুষ্ঠিত হয় এবং সভা শেষে ডিনারের মাধ্যমে সবাইকে আপ্যায়িত করে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments