Friday, September 20, 2024
Homeবিনোদনস্তন ক্যান্সার আক্রান্ত হিনার আবেগঘন বার্তা

স্তন ক্যান্সার আক্রান্ত হিনার আবেগঘন বার্তা

আলোর যুগ বিনোদনঃ স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছেন ভারতীয় মডেল-অভিনেত্রী হিনা খান। সম্প্রতি তিনি নিজেই এ তথ্য সামনে এনেছেন। জানা গেছে, ক্যান্সারের অ্যাডভান্স স্টেজে রয়েছেন হিনা, বর্তমানে কেমোথেরাপি চলছে। স্বাভাবিক নিয়মেই তাই চুল উঠে যাচ্ছে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিতে তাই নিজের চুল নিজের হাতেই কেটে ফেললেন হিনা।

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন বলছে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি আবেগঘন ভিডিও শেয়ার করেছেন হিনা। ভিডিওটিতে দেখা যায় মাথার প্রিয় লম্বা চুলগুলো আয়নার সামনে বসে নিজ হাতেই কেটেছেন অভিনেত্রী। পাশেই বসে আছেন মা। তিনি ভারাক্রান্ত। কিন্তু অভিনেত্রীর ঠোঁটের কোণে হাসি। মাকে সান্ত্বনা দিয়ে বলেছেন, সামান্য চুলই তো মা। তুমি তো কতবার ছোট করে চুল কেটেছ।

ভিডিও ক্যাপশনে তার মায়ের আবেগ নিয়ে লিখেছেন হিনা লিখেছেন, মায়ের কান্নার আওয়াজ আপনারা শুনতে পাচ্ছেন। জীবনে যা কল্পনা করার সাহসও হয়নি, আজ তার সাক্ষী থাকলেন তিনি। চুল কাটার পরে হিনাকে দেখে কেঁদে মেয়েকে জড়িয়ে ধরেন অভিনেত্রীর মা।

ভিডিওর সঙ্গে ক্যাপশনে হিনা আরও লিখেছেন, বহু মানুষ এই কঠিন রোগের সঙ্গে লড়ছেন, বিশেষ করে নারীদের জন্য এটা আরও কঠিন। চুল হলো নারীদের কাছে মুকুটের সমান। লড়াই করতে গেলে এই মুকুট ও গর্ব খুলে মাঠে নামতে হয়। চুল তো আবার গজাবে, ভ্রু আবার তৈরি হবে, ক্ষত শুকিয়ে যাবে। কিন্তু মনের জোর একই থাকবে।

তৃতীয় পর্যায়ের ক্যান্সারের খবর দিয়ে হিনা বললেন, আশা করি সেরে উঠব। গত কয়েক দিন ধরেই হিনা খানের ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর ভক্ত-অনুরাগীদের আবেগে ভাসিয়েছে। সাহসের সঙ্গে লড়ে যাওয়া নিয়ে প্রশংসা পাচ্ছেন অভিনেত্রী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments