Monday, September 16, 2024
Homeক্রিকেটসুপার এইটে উঠেই নড়বড়ে হাথুরুর আত্মবিশ্বাস?

সুপার এইটে উঠেই নড়বড়ে হাথুরুর আত্মবিশ্বাস?

আলোর যুগ স্পোর্টসঃ সুপার এইটে টাইগারদের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, ভারত ও আফগানিস্তান। সবক’টি দলের পরফরম্যান্সই এবার দুর্দান্ত। সেই তুলনায় গেলে এই গ্রুপে বাংলাদেশই এবার অপেক্ষাকৃত নড়বড়ে দল। বোলাররা প্রায় একক নৈপুণ্যে টাইগারদের সুপার এইটে ওঠালেও লিটন কুমার দাস কিংবা নাজমুল হোসেন শান্ত; টপ অর্ডারের কারো ব্যাটই হাসেনি।

তাই এমন কঠিন গ্রুপ থেকে সেরা চারে খেলার ব্যাপারে টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের আত্মবিশ্বাসের ভীতও যেন নড়ে গেছে। তিনি এবার মনে করছেন, টাইগাররা এখন যা পাবে তার পুরোটাই বোনাস। অ্যান্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে বাংলাদেশ সময় আগামীকাল শুক্রবার ভোরে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ।

হাথুরু বলেছেন, ‌‘আমরা যখন এই টুর্নামেন্ট খেলতে আসি, আমাদের লক্ষ্য ছিল সুপার এইট। তো আমি মনে করি সেটি আমরা দারুণভাবে… বোলাররা আমাদের খেলায় টিকিয়ে রেখেছে। কন্ডিশনের সঙ্গে ভালোভাবে মানিয়ে নিয়েছি এবং নিজেদের পক্ষে কন্ডিশন কাজে লাগাতে পেরেছি।”

তার মতে, এখান থেকে (সুপার এইট) থেকে যা কিছু পাওয়া যাবে, তার সবকিছুই টাইগারদের জন্য বোনাস। ফলে এখন অনেক স্বাধীনতা নিয়ে খেলবেন শান্ত, লিটনরা। হাথুরু বলেছেন,  এই খেলাটি শুরু করেছি কেন? উপভোগ করার জন্য। তাই উপভোগের সুযোগটি আমরা ক্রিকেটারদের থেকে ছিনিয়ে নিতে চাই না। তবে এর মানে এমন না যে, তাদের যা খুশি করার লাইসেন্স আছে। প্রত্যেকেরই নির্দিষ্ট দায়িত্ব আছে দলের প্রতি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments