Friday, October 18, 2024
Homeক্রিকেটভারতের বিপক্ষে সমতায় ফিরতে মরিয়া বাংলাদেশ

ভারতের বিপক্ষে সমতায় ফিরতে মরিয়া বাংলাদেশ

আলোর যুগ স্পোর্টসঃ ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে বাজেভাবে হেরেছে বাংলাদেশ দল। তবে দ্বিতীয় ম্যাচে নিজেদের সেরা পারফরমেন্স দিয়ে সিরিজে সমতা ফেরার লক্ষ্য টাইগারদের। বুধবার (৯ অক্টোবর) দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামছে শান্ত-লিটনরা। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ।

গোয়ালিয়রে সিরিজের প্রথম ম্যাচে ব্যাটিং সহায়ক উইকেটেও নিজেদের মেলে ধরতে পারেনি বাংলাদেশের ব্যাটাররা। ১৯.৫ ওভারে ১২৭ রানে অলআউট হয় তারা। এরপর ভারতের ব্যাটারদের বিধ্বংসী ব্যাটিংয়ের সামনে কঠিন চ্যালেঞ্জের মুখে পড়েছিলো বাংলাদেশের বোলাররা। বাংলাদেশের ছুঁড়ে দেয়া ১২৮ রানের টার্গেট ৪৯ বল বাকী রেখেই স্পর্শ করে ৭ উইকেটে জয় পায় ভারত। প্রথম ম্যাচের হারে স্বাভাবিকভাবে আত্মবিশ্বাসে চিড় ধরেছে বাংলাদেশের। তবে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত মনে করেন, প্রথম ম্যাচে যেমন পারফরমেন্স হয়েছে তার চেয়ে আরও ভালো দল তারা।

প্রথম ম্যাচে হারের পর শান্ত বলেন, ‘আমি বলবো না আমরা খারাপ খেলেছি। যা পারফরমেন্স করেছি, তার চেয়েও আমরা ভালো দল। টি-টোয়েন্টি ফরম্যাটে দীর্ঘদিন ধরেই ভালো পারফরমেন্স করতে পারছি না আমরা। কিন্তু আমি বিশ্বাস করি না, আমরা খুব খারাপ দল।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments