Friday, October 18, 2024
Homeঅপরাধবগুড়ায় ট্রাকচাপায় দুই বোন নিহত

বগুড়ায় ট্রাকচাপায় দুই বোন নিহত

আলোর যুগ প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে ট্রাকচাপায় নুপুর আক্তার (২২) ও রুনা আক্তার (১৮) নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তারা সম্পর্কে চাচাতো বোন। এ ঘটনায় নুপুর আক্তারের স্বামী ও মোটরসাইকেল চালক রাকিবুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। রোববার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের অমেরা গ্যাস পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুপুর আক্তার গাইবান্ধার দক্ষিণ গ্রিদারী গ্রামের নজরুল ইসলামে মেয়ে ও মোটরসাইকেলচালক রাকিবুলের স্ত্রী। আর রুনা আক্তার স্থানীয় আব্দুর রশিদের মেয়ে। নিহত নুপুর ও রুনা এবং আহত রাকিবুল ঢাকার গাজীপুরে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করতেন।

জানা যায়, রাতে নুপুরের মা মারা গেছেন খবর পেয়ে ভোরে মোটরসাইকেল নিয়ে নুপুর তার স্বামী রাকিবুল ও চাচাতো বোন রুনা বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ভবানীপুর ইউনিয়নের অমেরা গ্যাস পাম্পের সামনে পৌঁছালে মোটরসাইকেলটি রাস্তার ওপর পড়ে যায়। এ সময় পেছনে থাকা একটি ট্রাকের নিচে চাপা পড়েন তারা। এতে ঘটনাস্থলেই নুপুর ও রুনা নিহত হন ও চালক রাকিবুল গুরুতর আহত হন।

হতাহতের খবর পেয়ে শেরপুর ফায়ার সার্ভিসের কর্মীরা আহত রাকিবুলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং লাশ দুটি পুলিশের কাছে হস্তান্তর করেন। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ আজিজুল ইসলাম জানান, ট্রাকটি পালিয়ে যাওয়ায় জব্দ করা যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments