Sunday, September 8, 2024
Homeবিনোদনফের অভিষেক-ঐশ্বরিয়াকে নিয়ে গুঞ্জন

ফের অভিষেক-ঐশ্বরিয়াকে নিয়ে গুঞ্জন

আলোর যুগ বিনোদনঃ অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে একসঙ্গে পা রাখেননি। এক ফ্রেমেও নেই তারা। যা দেখে তুমুল শোরগোল সামাজিক যোগাযোগমাধ্যমে। বিয়ে ভাঙছে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাইয়ের। বচ্চন পরিবার ভাঙছে, এমন গুঞ্জনে কান পাতা দায়। অনুরাগীরা যখন ‘হায় হায়’করছেন, তখনই ৩৬০ ডিগ্রি ঘুরে গিয়ে অন্য গল্প। বিয়ের অনুষ্ঠানে অন্য ছবি! পাশাপাশি বসে ছোট বচ্চন এবং বচ্চন-বধূ। সেই ভিডিও ভাইরাল হতেই নতুন করে নড়ে বসেছে নেটপাড়া। তাহলে তারকা দম্পতির সম্পর্ক এখন ঠিক কেমন? প্রশ্ন উঠেছে স্বাভাবিকভাবেই।

অনন্ত-রাধিকার বিয়ের রেশ কাটছে না। একইভাবে, সেখানে ঘটে যাওয়া নানা অঘটন নিয়ে চর্চাও থামছে না। বিয়ের অনুষ্ঠানে হাতে হাত রেখে উপস্থিত অমিতাভ বচ্চন-জয়া বচ্চন। তাদের সঙ্গে শ্বেতা নন্দা, নিখিল নন্দা, নব্যা নভেলি নন্দা, অগ্যস্ত নন্দা, অভিষেক বচ্চন। কেবল ঐশ্বরিয়া আর আরাধ্যা বচ্চন নেই তাদের সঙ্গে! বচ্চন পরিবার ফটোগ্রাফারদের সামনে পোজ দিতেই গুনগুন শুরু। সেই গুঞ্জন জোরালো হয়েছে মেয়েকে নিয়ে রাইসুন্দরী আলাদাভাবে বিয়েবাড়িতে পা রাখতেই। একই অনুষ্ঠানে রেখার সঙ্গে তার ঘনিষ্ঠতাও কারও চোখ এড়ায়নি।

বচ্চন পরিবারের ফাটল দেখে অনুরাগীদের মুখ যখন আষাঢ়ের মেঘ, তখনই বিদ্যুতের মতো খুশির ঝিলিক আর একটি ভিডিওতে। ছবি তোলা সেরে রাইসুন্দরী বিয়ের মণ্ডপে পিছনের সারিতে, ছোট বি’র পাশে! মেয়েকে নিয়ে। যেন ‘ছোট পরিবার সুখী পরিবার’। পরে তাদের সঙ্গে যোগ দেন হৃত্বিক রোশন। তিন মাথা এক হতেই জমাটি আড্ডা। এসব দেখে কী বলছেন নেটাগরিকেরা? তাদের মতে, এই জন্য অভিষেক আলাদা বাড়ি কিনেছেন।

অবশেষে তিনি হয়তো মা-বাবার ছায়া থেকে বের হতে চলেছেন। তারই সূচনা আম্বানি পরিবারের বিয়েতে। শ্বশুরবাড়ি থেকে দূরে ঐশ্বরিয়া। স্বামীর থেকে নয়। তাই, তারা একসঙ্গে বসে বিয়ের অনুষ্ঠান দেখেছেন। এখানেও কিন্তু গন্ডগোল আছে। একসঙ্গে বসে বিয়ের অনুষ্ঠান দেখলেও মঙ্গল উৎসবে তারা কিন্তু ফের ফ্রেমের বাইরে! দেখেশুনে মায়ানগরীর দাবি, অঙ্ক সত্যিই বড় কঠিন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments