Monday, September 16, 2024
Homeজাতীয়পল্লী বিদ্যুতে উত্তম গ্রাহক সেবার দৃষ্টান্ত স্থাপন করলেন পল্লী বিদ্যুতের ডিজিএম মাহবুবুর...

পল্লী বিদ্যুতে উত্তম গ্রাহক সেবার দৃষ্টান্ত স্থাপন করলেন পল্লী বিদ্যুতের ডিজিএম মাহবুবুর রহমান


আলোর যুগ রিপোর্ট, সাভার
দালাল আর গ্রাহক হয়রানীর কারনে বিদ্যুৎ সেবা গ্রহিতাদের ভোগান্তীর অভিযোগ নিয়ে আলোচনা সমালোচনা গ্রাহকদের সেখানে এক ভিন্ন চিত্র দেখা গেলো ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি -৩ এর সাভার শিমুলতলা জোনাল অফিসে । নিজের চেয়ার ছেড়ে রাস্তায় গিয়ে হুইল চেয়ারে আগত ব্যক্তিকে হাসিমুখে সেবা দিয়ে উত্তম গ্রাহক সেবার অনন্য দৃষ্টান্ত স্হাপন করলেন পল্লী বিদ্যুতের ডিজিএম মো: মাহবুবুর রহমান । বুধবার সকালে দুইটি হুইল চেয়ারে বসে সজল সিকদার ও মিজানুর রহমান নামে দুইজন ব্যক্তি ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর শিমুলতলা জোনাল অফিসে সেবা নিতে আসেন। অফিসে হুইল চেয়ার আরোহনের ব্যবস্থা না থাকায় অফিসের সামনে রাস্তায় এসে মোবাইলে কল দিলে নিজে চেয়ার ছেড়ে দোতলা থেকে রস্তায় নেমে হুইল চেয়ারে বসা ব্যক্তিকে হাসিমুখে সেবা দেয়েছেন ডিজিএম মো: মাহবুবর রহমান।


এসময় সেবা নিতে আসা গ্রাহকরা বলেন, এধরণের ঘটনা নজিরবিহীন। অনেকে যখন দম্ভিকতা, দূর্নীতি ও ক্ষমতার অপব্যবহারে অভ্যস্ত, সেখানে চেয়ার ছেড়ে রাস্তায় এসে হুইল চেয়ারে বসা গ্রাহককে হাসিমুখে আন্তরিকতার সাথে সেবা প্রদান করেন আমাদেরকে এরুপ আন্তরিক সেবা নি:সন্দেহে প্রসংসার দাবি রাখে। সকল সরকারি কর্মকর্তা এরুপ আন্তরিক সেবা দিলে বাংলাদেশ হবে দূর্নীতিমুক্ত। এমন প্রত্যাশা আমাদের।
এদিকে এ বিষয়ে পল্লী বিদ্যুৎ সমিতি -৩ এর শিমুলতলা জোনাল অফিসের ডিজিএম মো: মাহবুবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে সাভারে গ্রাহকদের মানসম্মত সেবা প্রদান করে যাচ্ছি।আমার অফিস দালাল ও ঘুষ মুক্ত। আপনারা যারা গ্রাহক সেবা নিবেন তারা সরাসরি অফিসে চলে আসবেন। আমাদের সেবার দরজা সবার জন্য উম্মুক্ত।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments