Friday, September 20, 2024
Homeবিনোদনডিভোর্সের আনন্দে পার্টি দেবেন বেন অ্যাফ্লেক

ডিভোর্সের আনন্দে পার্টি দেবেন বেন অ্যাফ্লেক

আলোর যুগ বিনোদনঃ দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ঘর বাঁধেন হলিউড তারকা দম্পতি জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেকের। কিন্তু তাদের ভালোবাসার সেই সংসারে হানা দিয়েছে ভাঙনের ঢেউ। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে, বিচ্ছেদের পথে হাঁটছেন বেন-জেনিফার।

যত দিন যাচ্ছে তাদের গুঞ্জন বিচ্ছেদের যেন আরও ডানা মেলছে। এবার জানা গেল, জেনিফারের সঙ্গে বিচ্ছেদের আনন্দে নাকি জমকালো পার্টি দিতে চলেছেন বেন। এক ঘনিষ্ঠ সূত্রের বরাতে স্প্যানিশ সংবাদমাধ্যম মারকা এ তথ্য জানিয়েছে। বলা হয়েছে, সম্পর্কের বেড়াজাল থেকে বের হয়ে আসতে চাইছেন বেন। বিচ্ছেদের আনুষ্ঠানিকতা শেষ হলেই তিনি পার্টি দেবেন।

সূত্রের ভাষ্যমতে, ‘নিজেকে নিয়েই ফের আনন্দে থাকতে চান বেন। তাই জর্জিয়ায় নিজের বাড়িতে একটি বড় পার্টির আয়োজন করবেন তিনি। সেখানে তার কাছের বন্ধুরা থাকবেন। মজার ব্যাপার হলো, ওই বাড়িতেই জেনিফারের সঙ্গে তার বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছিল।’

যদিও অন্য একটি সূত্রের দাবি, জর্জিয়া নয়, লাস ভেগাসে পার্টি দেবেন বেন। তবে যেখানেই দেন না কেন, বিষয়টি জেনিফারের জন্য পীড়াদায়ক হবে বলেই ধারণা অনেকের। ২০২২ সালের ১৬ জুলাই বিয়ে করেছিলেন বেন-জেনিফার। ঘনিষ্ঠ সূত্রে তাদের বিচ্ছেদের কথা বারবার গণমাধ্যমে এলেও বিষয়টি নিয়ে তারা স্পষ্ট করে কিছুই বলেননি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments