Thursday, September 19, 2024
Homeঅপরাধটেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

আলোর যুগ প্রতিনিধিঃ কক্সবাজারের টেকনাফের বাহারছড়া এলাকায় অভিযান চালিয়ে পল্লী চিকিৎসক জহির ও ১০ কৃষক অপহরণ মামলার আসামি সিরাজ নামের এক দুর্ধর্ষ ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক মো. দস্তগীর হোসাইন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বুধবার ভোররাতে টেকনাফ বাহারছড়ায় অভিযান চালিয়ে দুর্ধর্ষ ডাকাত সিরাজকে গ্রেফতার করে টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের একটি চৌকস টিম। গ্রেফতার আসামি টেকনাফের বাহারছড়ার শীলখালী এলাকার মৃত ফরিদের ছেলে।

জানা যায়, গ্রেফতার আসামির বাসায় অভিযান পরিচালনা করে একটি ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি, দুটি দেশীয় তৈরি রাম দা এবং দুটি দেশীয় তৈরি ধারালো কিরিচ উদ্ধার করে পুলিশ। গ্রেফতার আসামি অপহরণ চক্রের একজন সক্রিয় সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন।

এমনকি টেকনাফের বাহারছড়ার আলোচিত পল্লী চিকিৎসক জহির উদ্দিন আরমান এবং ১০ কৃষক অপহরণ ঘটনায় নিজে জড়িত থেকে মুক্তিপণ আদায়ের জন্য ভিকটিমদের নির্যাতনের এক রোমহর্ষক বর্ণনা দেন। গ্রেফতার আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments