Thursday, September 19, 2024
Homeশিক্ষাজবিতে নথি নিয়ে পালানোর সময় কর্মকর্তাদের আটকে মারধর-গাড়ি ভাঙচুর

জবিতে নথি নিয়ে পালানোর সময় কর্মকর্তাদের আটকে মারধর-গাড়ি ভাঙচুর

আলোর যুগ প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে কর্মকর্তা-কর্মচারীদের অবরুদ্ধ করে রেখেছেন শিক্ষার্থীরা। এর আগে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ নথি নিয়ে পালানোর সময় কর্মকর্তাদের মারধর ও গাড়ি ভাঙচুর করে নথিপত্র উদ্ধার করেছেন।

আজ রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে কয়েকজন প্রশাসনিক কর্মকর্তাকে নথিপত্র নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাদের আটকে দেন। এছাড়া নথিপত্র   নিয়ে যাওয়ার সময় একটি মাক্রোবাসের জানালা ও দুটি গ্লাস ভাঙচুর করে কর্মকর্তাদের মারধর করেন তারা।

এরপরই বিক্ষুব্ধ শিক্ষার্থীরা নথিপত্রগুলো নিজেদের জিম্মায় নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে দেন। এ সময় সেখানে থাকা কর্মকর্তা-কর্মচারীদের অবিরুদ্ধ করে রাখেন শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা বলেন, উপাচার্যসহ সকলকে পদত্যাগ করতে হবে। পদত্যাগ করার আগে তারা ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ নথিপত্র নিয়ে কেন পালিয়ে যাবেন? আমরা বিশ্ববিদ্যালয়ের কোনো প্রকার সম্পত্তি কিংবা গুরুত্বপূর্ণ নথিপত্র চুরি হতে দিতে পারি না। এ জন্যই আমরা তালা ঝুলিয়ে দিয়েছি।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments