Thursday, September 19, 2024
Homeবিনোদনকেন কাজলকে সহ্য করতে পারতো না শাহরুখপুত্র আব্রাম?

কেন কাজলকে সহ্য করতে পারতো না শাহরুখপুত্র আব্রাম?

আলোর যুগ বিনোদনঃ শাহরুখ খানের কনিষ্ঠ পুত্র আব্রাম খান নাকি কাজলকে সহ্য করতে পারত না। দেখলেই রেগে যেত। এ দিকে বাবার সঙ্গে পর্দায় অন্যতম ভাল রসায়ন যে নায়িকার সঙ্গে, তিনি কাজল। তবু, কাজলকে কেন এত অপছন্দ করত ছোট্ট আব্রাম? নেপথ্যের কাহিনী ফাঁস করলেন শাহরুখ নিজেই।

যদিও আব্রামের কাজলকে অপছন্দ করার পিছনে রয়েছে রোহিত শেট্টির হাত। ২০১০ সালে মুক্তি পায় ‘মাই নেম ইজ খান’। পাঁচ বছর পর ফের ‘দিলওয়ালে’ ছবিতে জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল। বক্স অফিসেও সাফল্যের মুখ দেখেছিল রোহিত শেট্টির এই ছবি। সেই ছবিতেই বাবাকে কাজলের সঙ্গে দেখলে রেগে যেত আব্রাম। ঘটনাটা ২০১৫ সালের।

‘দিলওয়ালে’ ছবির একটি দৃশ্যে শাহরুখকে চোট পেতে দেখা যায়। তখনও বাস্তব এবং ছবির মধ্যে ফারাক করতে শেখেনি আবরাম। বেচারা ভেবেই বসে, ছবির নায়িকা কাজলের জন্যই তার বাবা চোট পেয়েছেন। এক সাক্ষাৎকারে শাহরুখ বলেন, “ও কাজলের উপর রেগে গিয়েছিল।” রাগ সামলাতে না পেরে কাজলকে আব্রাম বলেই বসে, “পাপা টুট গয়ে!” অর্থাৎ, বাবা ভেঙে গিয়েছে। এ কথা বলতে বলে হেসেই ফেলেন শাহরুখ।

‘ভেঙে যাওয়া বাবা’ শব্দের এমনই মহিমা। শাহরুখ বলেন, “আমি জানি আমার সঙ্গে কাজলের জুটিটা আব্রাম পছন্দ করেনি।” উপস্থিত সকলেই আব্রামের কাণ্ড শুনে হেসে কুটিপাটি হয়েছিলেন। ছোট্ট আব্রামের এই জুটিকে পছন্দ না হলেও। দর্শক কিন্তু ভালবাসা দিয়েছিল ছবিকে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments