Friday, October 18, 2024
Homeবিনোদনআলিয়াকে নিয়ে বিতর্কিত মন্তব্য, অ্যানিমেল করবেন রণবীর?

আলিয়াকে নিয়ে বিতর্কিত মন্তব্য, অ্যানিমেল করবেন রণবীর?

আলোর যুগ বিনোদনঃ বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ে চলতি বছরের শুরুতেই বলিউডে ঝড় তুলেছিল রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’। প্রথম কিস্তির সফলতায় তৈরি হচ্ছে এই সিনেমার দ্বিতীয় কিস্তি। তবে ‘অ্যানিম্যাল পার্ক’ নামে ওই সিনেমার শুটিং শুরুর আগেই নতুন করে অনিশ্চয়তার সৃষ্টি হয়েছে। যেখানে দ্বন্দ্ব তৈরি হয়েছে রণবীর কাপুরের স্ত্রী আলিয়া ভাট ও অভিনেত্রী, টি সিরিজের মালকিন দিব্যা খোসলা কুমারের মাঝে।

সম্প্রতি ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে আলিয়া ভাটের নতুন ছবি ‘জিগরা’। যেই ছবির বক্স অফিস কারচুপির অভিযোগ এনেছেন দিব্যা। তার দাবি, আলিয়া ‘ভুয়া কালেকশন’ দেখানোর জন্য নিজেই টিকিট কিনেছেন! আর আলিয়ার বিরুদ্ধে দিব্যার এমন অভিযোগ তুলতেই গুঞ্জন উঠেছে দিব্যার প্রযোজক স্বামী ভূষণ কুমারের ‘অ্যানিম্যাল পার্ক’ থেকে নাকি বেরিয়ে আসতে পারেন রণবীর কাপুর।

‘জিগরা’ ছবির যৌথ প্রযোজক করণ জোহর এবং আলিয়া। তাদের দাবি, ছবিটি নাকি হলভর্তি দর্শক পাচ্ছে। নিমেষে টিকিট বিক্রি হয়ে যাচ্ছে। এরপরেই সামাজিক মাধ্যমে দর্শকশূন্য প্রেক্ষাগৃহের ছবি ভাগ করে নেন দিব্যা। ক্যাপশনে লেখেন, “নতুন ছবি ‘জিগরা’ দেখতে মাল্টিপ্লেক্স গিয়েছিলাম। প্রেক্ষাগৃহ ফাঁকা। বাকি প্রেক্ষাগৃহও ফাঁকা থাকছে। আলিয়া ভাটের সত্যিই সাহস আছে। নিজেই সব টিকিট কেটে নকল বক্স অফিস সংগ্রহ ঘোষণা করে দিলেন!”

এদিকে ছবির মুখ্য অভিনেত্রী আলিয়া ভাট এখনও দিব্যা মন্তব্যের কোনো জবাব দেননি। তবে উত্তর দিয়েছেন করণ জোহর। পারস্পরিক কাদা ছোড়াছুড়িতে পরিবেশ এতটাই উত্তপ্ত যে এরপরেই গুঞ্জন উড়ছে যে, স্ত্রীর সম্মান রাখতেই রণবীর ভূষণ কুমারের ছবি থেকে বেরিয়ে আসতে পারেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments