রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
More
    HomeFeatured NewsFeatured 1সাভারে স্ত্রীকে হত্যা করে পালালো স্বামী

    সাভারে স্ত্রীকে হত্যা করে পালালো স্বামী

    সাভারে গৃহবধু হত্যা

    প্রতিনিধি সাভার
    সাভারের শিল্পাঞ্চল আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তাঁজপুর দক্ষিণপাড়া এলাকা থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

    শুক্রবার জুলাই জুম্মার নামাজের পর আশুলিয়া থানা পুলিশ ইয়ারপুর ইউনিয়নের তাঁজপুর গ্রামের সামছুল হকের ভাড়াটিয়া বাড়ির একটি ফ্লাটের কক্ষ থেকে নূরভানু আক্তার সাথী (২৫) এর লাশ উদ্ধার করেছেন পুলিশ।

    মৃত সাথীর একমাত্র মেয়ে সৃস্টি (৭) বলে, আমার মাকে আমার বাবা মেরে ফেলে ঘরে দরজা দিয়ে পালিয়েছে, সে আরো বলে, সকালে আমি ঘরে ঢুকতে চাইলে আমার আব্বু বলে পরে আসিস বলে দরজা লাগিয়ে দেয়।এরপর আব্বু ঘর থেকে বের হয়ে যাওয়ার পরে আমার মাকে খাটের উপরে পড়ে থাকতে দেখে মা মা বলে ডাকি কিন্তু কোন কথা বলে না আমার মা।

    এব্যাপারে সাথীর বড় বোন রোমানা বলেন, তার বোনজামাই মোঃ মোস্তাফিজুর রহমান ‍রিমন কোন কাজ করত না।ওদের সংসারে অনেক টাকা ঋণ হয়েছিল।আমার বোন সাথি একটি পোশাক কারখানায় কাজ করে ঋনের টাকা পরিশোধ করে এবং সংসার চালায়। তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। জানতে চাইলে রিমন কোন মাদক সেবন করত কিনা ? বলে, মাদক সেবন করত না কিন্তু সে প্রায়ই জুয়া খেলত।

    মোস্তাফিজুর রহমান (রিমন) এর ছোট ভাই শাকিব জানান, ভাই ও ভাবির মধ্যে পারিবারিক ঝগড়া-বিবাদ চলেইে আসছে। ভাই ভাবীকে বেদোম মারধর করেন। এ নিয়ে বাড়িওয়ালা ও আমরা অনেক বার বিচার শালিশ করি। কিছুদিন ঠিক থাকে আবার ঝগড়া-বিবাদ শুরু করে। এরিমধ্যে আজ শুক্রবার আমার ভাবীকে লাশ হতে হল।আমার ভাতিজী সৃস্টি তার মাকে হাড়ালো।

    জানা গেছে, উক্ত ঘাতক হত্যাকারী মোস্তাফিজুর রহমান রিমন রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার তুলারামপুর এলাকার বাসিন্দা, মোশারফ হোসেনের ছেলে।

    উক্ত বাড়ির মালিক সামছুল হক বলেন, আমার বাড়ির ভাড়াটিয়া তারা স্বামী-স্ত্রী ও একটি সাত বছরের শিশু সন্তান নিয়ে বসবাস করত।স্বামী তার স্ত্রীকে মেরে সবার অজান্তে পালিয়ে গেছে। বিষয়টি জানতে পেরে আমি থানা পুলিশকে খবর দেই। এখন থানা পুলিশ আসছে তারা তদন্ত করে দেখবেন এবং আইনগত যা ব্যবস্থা নেওয়ার নেবেন।

    এব্যাপারে আশুলিয়া থানার এসআই আজহারুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।এবিষয়ে এসআই আজহারুল বলেন, রিমনের স্ত্রী সাথীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।ময়না তদন্তের পর জানা যাবে কিভাবে তাকে হত্যা করা হয়েছে।

    admin1
    admin1
    Javed Mostsfa,working with print and electronic media as a news reporter from 1993. He achieved his ambition to become a journalist. Editor: alorjugnews24.com
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    Most Popular

    Recent Comments