সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
More
    HomeFeatured NewsFeatured 5রোহিঙ্গা ক্যাম্প থেকে অপকর্মে লিপ্ত ৪১ এনজিও প্রত্যাহার: পররাষ্ট্রমন্ত্রী

    রোহিঙ্গা ক্যাম্প থেকে অপকর্মে লিপ্ত ৪১ এনজিও প্রত্যাহার: পররাষ্ট্রমন্ত্রী

    প্রতিনিধি,সিলেট:পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন বলেছেন, রোহিঙ্গা সমস্যা সৃষ্টির পর ১৩৯টি এনজিও ওই এলাকায় তাদের কার্যক্রম শুরু করেছিল। এদের মধ্যে অপকর্মে লিপ্ত থাকায় তালিকা করে ৪১টি এনজিওকে সব ধরনের কার্যক্রম থেকে প্রত্যাহার করা হয়েছে।

    শনিবার সকালে সিলেট শহরতলীর দক্ষিণ সুরমা এলাকায় জেলা সিটি কর্পোরেশনের মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

    তিনি আরও বলেন, এখনো বিভিন্ন এনজিও একই কাজ করছে। সে ধরনের তথ্য প্রমাণও পাওয়া যাচ্ছে। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

    পররাষ্ট্রমন্ত্রী অভিযোগ করে বলেন, বিভিন্ন দেশি ও বিদেশি এনজিও নানাভাবে তদবিরও করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়ার জন্য।

    সিলেট সিটি কর্পোরেশনের মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনা উদ্যোগকে স্বাগত জানিয়ে মন্ত্রী বলেন, আমার বড় ভাই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও সিটি মেয়র আরিফুল হকে চৌধুরী। এ দুইজন যদি না হতেন এটা হতো না, এ জন্য আমি তাদের ধন্যবাদ জানাই।

    এসময় উপস্থিত ছিলেন- সিটি মেয়র আরিফুল হক চৌধুরীসহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা ও সিলেট জেলা এবং মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

    Javed Mostafa
    Javed Mostafa
    Javed Mostafa is a Bangladeshi journalist and social activist. He has been a journalist for more than Twenty years
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    Most Popular

    Recent Comments