সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
More
    Homeঅপরাধরিফাত হত্যায় মোট ৫ জন গ্রেফতার

    রিফাত হত্যায় মোট ৫ জন গ্রেফতার

    বরগুনা প্রতিনিধি: বরগুনায় রিফাত শরীফকে কুপিয়ে হত্যার মামলায় সাগর নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৩০ জুন) তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছে বরগুনা থানা পুলিশ।  এ নিয়ে রিফাত হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করা হলো। এর মধ্যে চারজন মামলার আসামী এবং একজন সন্দেহভাজন, যার নাম মামলায় নেই।

    গ্রেফতারকৃত পাঁচজন হলো- চন্দন, হাসান, নাজমুল (সন্দেহভাজন), রিফাত ও সাগর।

    পুলিশ হেডকোয়ার্টারের এআইজি মো. সোহেল রানা জানান, আজ গ্রেফতার হওয়া সাগর এজাহারভুক্ত আসামি। তাকে বরগুনা থেকে গ্রেফতার করা হয়।

    রিফাত শরীফকে হত্যার ঘটনায় পরদিন বৃহস্পতিবার (২৬ জুন) ১২ জন আসামির নাম উল্লেখ করে মামলা করেন তার বাবা মো. আ. হালিম দুলাল শরীফ। এ মামলার আসামিরা হলো ক্রম অনুযায়ী সাব্বির আহমেদ নয়ন (নয়ন বন্ড) (২৫), মো. রিফাত ফরাজী (২৩), মো. রিশান ফরাজী (২০), চন্দন (২১), মো. মুসা, মো. রাব্বি আকন (১৯), মোহাইমিনুল ইসলাম সিফাত (১৯), রায়হান (১৯), মো. হাসান (১৯), রিফাত (২০), অলি (২২) ও টিকটক হৃদয় (২১)। বাকি পাঁচ থেকে ছয় জন অজ্ঞাত আসামি।

    ১২ আসামির মধ্যে আগে ধরা পড়ে দুজন। এরা হলো- চন্দন ও মো. হাসান। আরেকজনকে গ্রেফতার করা হয় সন্দেহভাজন হিসেবে। নাজমুল হাসান নামের এই সন্দেহভাজনের নাম মামলায় নেই। এরমধ্যে গ্রেফতার দুই আসামি চন্দন ও হাসানের সাত দিন ও নাজমুল হাসানের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

    শনিবার রাতে ভিডিও ফুটেজ দেখে রিফাত নামে আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

     

    বুধবার (২৫ জুন) বরগুনা কলেজের ভেতর থেকে রিফাত শরীফকে বের করে এনে কলেজের সামনের রাস্তায় কুপিয়ে হত্যা করে সন্ত্রাসী সাব্বির আহমেদ নয়ন ওরফে নয়ন বন্ড ও তার সহযোগীরা।

    Javed Mostafa
    Javed Mostafa
    Javed Mostafa is a Bangladeshi journalist and social activist. He has been a journalist for more than Twenty years
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    Most Popular

    Recent Comments