রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
More
    HomeUncategorizedফ্যাশন জগতের আলোচিত মুখ নাজমীর এগিয়ে চলা..

    ফ্যাশন জগতের আলোচিত মুখ নাজমীর এগিয়ে চলা..

     
    আলোর যুগ প্রতিবেদন:- ফ্যাশন জগতে এখন বেশ পরিচিত মুখ সাংবাদিক কন্যা নাজমী এগিয়ে চলেছেন তার আপন ভুবনে। বেশ কয়েক বছর ধরে নাজমী জান্নাত ফ্যাশন ও চলচ্চত্রি জগতে কাজ করার মাধ্যমে নিজকে মিডিয়িা সুপ্রতষ্ঠিতি করছেন। বর্তমানে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে এম বি এ তে অধ্যয়রত ও উত্তরা বিশ্ববদ্যিালয়রে ফ্যাশন ডিজাইন অনুষদরে শিক্ষকতার পাশাপাশি মিডিয়া জগতে বিভিন্ন টিভি চ্যানেলে উপস্থাপনা করছেন এবং মিডিয়া জগতে ভিন্ন ভিন্ন আঙ্গীনায় নিজেকে মেলে ধরছেন। সাভার প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর সহ বিভিন্ন টিভি রিপোর্টিং এ স্টাফ রিপোর্টার হিসেবে সুপ্রতিষ্ঠিত সাংবাদিক জাভেদ মোস্তফার এক মাত্র কন্যা ফাতেমা জান্নাত নাজমী বাংলাদশেী সুপার হিট চলচ্চিত্র “ঢাকা এ্যটাক” এ কস্টিউম ডিজাইনার হিসবেও যুক্ত থেকে বেশ সুনাম অর্জন করেছেন। তিনি ব্র্রাদার্স ও ইএইচ ফেব্রিক্স সহ আরও অনকে বড় নামীদামী প্রতিষ্ঠানের হয়ে ফ্যাশন ডিজাইন ও স্টাইলিশ হয়ে কাজ করনে । সাভার ক্যন্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ সহ ঢাকার অক্সফোর্ড ইন্টার ন্যাশনাল স্কুল ও কলেজে তিনি প্রাথমিক শিক্ষা গ্রহন করলেও তার শৈশব কেটেছে ভারতের দার্জিলিং এ লেখা পড়া করার মাধ্যমে। নবম শ্রেনী সম্পন্ন করে তিনি দেশে ফিরে ব্রিটিশ কাউন্সিলের মাধ্যমে ও-লেভেল ও এ-লেভেল সম্পন্ন করে শান্ত-মারিয়ম বিশ্ববিদ্যারয়ে ফ্যাশন ডিজাইনে ভর্তি হন। ২০১৭ইং তে তিনি সবার নজর কাড়েন তার সৌর্ন্দয্য-লাবন্যময় ও উদার মনোভাবের জন্য লোকজন তার বুদ্ধিমত্তা বিভিন্ন মুখি প্রতিভা কর্মদক্ষতা ও সৌন্দর্যের ভুয়াসী প্রশংসা করেন। তবে তিনি একজন ফ্যাশন ডিজাইনার ও শিক্ষক হিসবেই প্রথমে বেশি অধিষ্ঠিত হন।
    উত্তরা বিশ্ববদ্যিালয়ের ফ্যাশন ডিজাইন অনুষদের শিক্ষক হিসেবেও তিনি সাধারন শিক্ষার্থীদের কাছে অনকে প্রশংসা কুড়িয়েছেন। নাজমী একজন শিক্ষক হয়ে মিডিয়াতে পথপ্রর্দশক ও উদাহরন হিসেবে কাজ করে যাচ্ছেন।
    শান্ত-মরিয়াম ইউনিভর্সিটিতে অনার্সে অধ্যায়ন রত অবস্থায় শুরুর দিকে যদিও মিডিয়ায় অতোটা যুক্ত ছিলনে না তিনি। তার পরও তার অসাধারণ সৌন্দর্য্য নিত্যনতুন ফ্যাশনের ট্রেন্ড ও অনুপম বুদ্ধমিত্তা কাজে লাগিয়ে তিনি মিডয়িায় নিজেকে সুপ্িরতষ্ঠিত করে তুলেন। তার সামাজিক র্কমকান্ডের মধ্যে দিয়ে অসহায় শিশু ও দরিদ্র মানুষের পাশে থেকে নিজের ব্যাক্তত্বিকে আরো সুপ্রতিষ্ঠিত করে গড়ে তুলেন। মহৎ কাজের জন্য তিনি সবার কাছ থেকে ভালোবাসা পেতে শুরু করেছেন। খুবই অল্প সময়ে তিনি নিজেেক মিডয়িা জগতে নিজেকে মেলে ধরেন।।ফলে তিনি অনেক বড় বড় নাটক ও বিজ্ঞাপনে কাজের ডাক পেতে শুরু করেন এ ছাড়াও অনেক বড় ও নামীদামী কোম্পানি গুলো তার সাথে কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করে। এদের মধ্যে দারাজ, বাটা, ডিবিবিএল,লিংক আস, শপার্স বাংলাদেশ উল্লেখযোগ্য। কিন্তু তিনি তার কেরিয়ার আরো প্রতিষ্ঠা সহ লেখা পড়ার ব্যস্ততার কারনে প্র্র্রাথমিক ভাবে তা বর্জন করেন। তবে বেশ কিছু প্রতিষ্ঠানের সাথে সাময়ীক ভাবে জড়িত থেকে নিজেকে উপস্থাপন করেছেন সাধারন মানুষের কাছে। তার ভক্তদের অনকে বড় চাওয়া হলো তিনি একদিন চলচ্চিত্রের বড় র্পদায় নিজেকে উপস্থাপন করুক কিন্তু সব কিছুই নির্ভর করছে তার পারিবারিক সামাজিক সহযোগিতা ও নিজস্ব ইচ্ছার ওপর। সাংবাদিক কন্যা নাজমীর এগিয়ে চলার পথ যেন আরো সুপতিষ্ঠিত হউক সাধারন ভক্তদের এটাই বড় প্রত্যাশা। ..শেষ।

    admin1
    admin1
    Javed Mostsfa,working with print and electronic media as a news reporter from 1993. He achieved his ambition to become a journalist. Editor: alorjugnews24.com
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    Most Popular

    Recent Comments