রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
More
    Homeঅপরাধধামরাইয়ে স্ত্রীকে তালাক এবং নবজাতককে জীবন্ত মাটিচাপা দেয়ার চেষ্টা

    ধামরাইয়ে স্ত্রীকে তালাক এবং নবজাতককে জীবন্ত মাটিচাপা দেয়ার চেষ্টা


    প্রতিনিধি ধামরাই
    পুত্র সন্তানের আশায় চতুর্থ সন্তানও কন্যাসন্তান হওয়ায় নবজাতককে জীবন্ত মাটি চাপা দেয়ার চেষ্টা করেন বাবা।
    জানা যায় ধামরাই উপজেলার পশ্চিম সূত্রাপুর গ্রামের মো. রেজ্জাক আলী বেপারীর ছেলে মো. নয়া মিয়া বেপারী একটি ছেলে সন্তানের আশায় পরপর তিনটি কন্যাসন্তান নেন। চতুর্থবার সে পুত্র সন্তানের আশায় আরেকটি সন্তান নেয়ার সিদ্ধান্ত নেন।গত শনিবার সকাল ৯টার দিকে সাটুরিয়া পারভীন ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে অাবারও একটি কন্যাসন্তানের জন্ম দেন তার স্ত্রী হাসনা বেগম।
    খবর পেয়ে ওই নবজাতকের পিতা নয়া মিয়া তার স্ত্রীকে তালাক এবং ওই নবজাতককে জীবন্ত মাটিচাপা দেয়ার চেষ্টা

    করেন। এসময় উপস্থিত জনতার হস্তক্ষেপে ওই নবজাতকটি জীবন্ত মাটিচাপা দেয়ার হাত থেকে রক্ষা পায়। হাসপাতালের চিকিৎসক ও আত্মীয়-স্বজনের সহায়তায় ওই নবজাতক জীবন্ত মাটিচাপা দেয়ার কবল থেকে বাঁচলেও নবজাতকটিকে মোটা অংকের অর্থের বিনিময়ে বিক্রি করে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
    তবে ওই নবজাতকের পিতা সন্তান বিক্রি ও জীবন্ত মাটিচাপা দেয়ার কথা অস্বীকার করে জানান, আমি কোটিপতি, আমি সন্তান বিক্রি করব কী কারণে।
    নবজাতকের পিতা মো. নয়া মিয়া জানান, আমার স্ত্রী কিডনি ও জরায়ু ক্যান্সারে আক্রান্ত হওয়ায় তার পক্ষে এ সন্তান লালন-পালন করা সম্ভব নয়। তাই আমি আমার স্ত্রীকে বাঁচাতে সন্তানটি অন্যের হাতে তুলে দিয়েছি। তাছাড়া আমি এত কন্যাসন্তান দিয়ে কী করব?
    এ ব্যাপারে পুলিশ জানিয়েছে, এলাকাবাসীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর শিশুটি উদ্ধারের চেষ্টা চলছে।

    admin1
    admin1
    Javed Mostsfa,working with print and electronic media as a news reporter from 1993. He achieved his ambition to become a journalist. Editor: alorjugnews24.com
    RELATED ARTICLES

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    Most Popular

    Recent Comments