নব-নির্বাচিত চেয়ারম্যানকে হিন্দু সম্প্রদায়ের ফুলের শুভেচ্ছা

0
32
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

বিপ্লব হাসান, রুপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ জাহান ভূঁইয়াকে হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন কমেটির লোকজন ফুলের শুভেচ্ছা জানালেন ও তাদের চাওয়া-পাওয়া তুলে ধরেন ।

শনিবার ( ৬ এপ্রিল ) সন্ধ্যা ৭ টায় মুড়াপাড়া আওয়ামীলীগ অফিসে হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন কমেটির লোকজন আনুষ্ঠানিকভাবে নব- নির্বাচিত চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করে তাদের চাওয়া- পাওয়া তুলে ধরেন। কেউ আসছেন মিষ্টি নিয়ে, কেউ বা আবার ফুল নিয়ে। আনন্দ আর উৎসব মুখর পরিবেশ দেখা যায় মুড়াপাড়া আওয়ামীলীগ অফিসে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব- নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব শাহ্ জাহান ভূঁইয়া| তিনি বলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে তৃণমূল প্রার্থী হিসেবে জয় লাভ করতে পেরে আমি নিজেকে খুব ধন্য মনে করছি। কারণ জনগণের ভালবাসা ও আস্থার কারণে আজ আমি উপজেলা চেয়ারম্যান । জনগণ আমাকে ভালোবেসে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি জনগণের ভালোবাসা ও আস্থার মান রাখবো।

জননেত্রী হাসিনার যে, উন্নয়ণমূলক কার্যক্রম গুলো আছে এগুলো বাস্তবায়ন করার জন্য আমি চেষ্টা করবো। এছাড়া আরো উপস্থিত ছিলেন, নব- নির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়া পান্না সোহেল, পূজা উদযাপন কমেটির সভাপতি গণেষ চন্দ্র পাল, হিন্দু বদ্ধ খ্রিস্টান কমেটির সভাপতি রমা কান্ত সরকার,হিন্দু বদ্ধ খ্রিস্টান কমেটির সাধারণ সম্পাদক কৃষ্ণ গোপাল সর্মা, হিন্দু বদ্ধ খ্রিস্টান কমেটির সাংগঠনিক সম্পাদক নিবাস চন্দ্র দাস , হিন্দু বদ্ধ খ্রিস্টান কমেটির গোলাকান্দাইল সভাপতি শংকর দাসসহ আরো অনেকে সেখানে উপস্থিত ছিলেন।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ