মাদক নির্মূলে জিরো টলারন্সে নীতি অবলম্বন করছে সরকার : গোলাম দস্তগীর গাজী

0
52
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলছনে, ” স্বাধীনতার পর পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবুির রহমান ইসলামকি ফাউন্ডশনে গঠন করে ইসলামের প্রসারে গুরুর্ত্বপূণ ভ’মিকা পালন করছনে। তারই ধারাবাহকতিায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সরকার ক্ষমতায় এসে মাদ্রাসা শিক্ষার আধুনিকায়ন ও উন্নয়নে অবদান রেখে চলেছেন।

বুধবার (৬ এপ্রল) বিকালে নারায়ণগঞ্জরে রূপগঞ্জ উপ‌জলোর চনপাড়া এলাকায় আল আরাফাহ ইসলামীয়া দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বতরিণী অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্ত‌ব্যে তলিনি এসব কথা ব‌লন।

মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদরে কোনো দলে ঠাই নইে মন্তব্য করে মন্ত্রী ব‌লন, মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক না কেন সরকার তাদরে বিরুদ্ধে কঠোর হব। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে জিরো টলারন্সে নীতি অবলম্বন করছে সরকার।”

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার উল্লেখ করে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক আরো বলেন “বর্তমান সরকার মাদ্রাসা শিক্ষার উন্নয়নে কাজ করছে সরকার প্রাথমকি ও উচ্চ বিদ্যালয়ের পাশাপাশি মাদ্রাসা শিক্ষার্থীদের বিনামূল্যে বই দিয়ে আসছে। মাদ্রাসা শিক্ষার্থীদের কম্পউটিার শিক্ষায় শিক্ষিত করতে আইসিটির্ কোস চালু করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচষ্টোয় মাদ্রাসা শক্ষািয় অনেক উন্নতি ঘটেছে।

তদিনি বলেন “আওয়ামীলীগ সরকার মাদ্রাসা শিক্ষার উন্নয়নে সবচেয়ে বেশী কাজ করেছে সরকার। অতী‌তে কোন সরকার মাদ্রাসা শিক্ষার উন্নয়নে এতো উন্নয়নমূলক কাজ ক‌রে করেনি।

চনপাড়া শেখ রাসেলনগড় ইউনিয়নে আওয়ামীলী‌গরে সভাপ‌তি আমির হোসেনের সভাপ‌তটিত্বে অনুষ্ঠা‌নে আরো উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য বউ‌িটি আক্তার কুট্টি কা‌য়তপোড়া পরিষদের সদস্য বজলুর রহমান, আওয়ামীলীগ নেতা হা‌ববুির রহমান হাবিব, উপ‌জলো সেলিনা আক্তার, আল আরাফাহ ইসলামীয়া দা‌খলি মাদ্রাসার সুপার মুফ‌তি আব্দুর রাজ্জাক।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ