ইউপি চেয়ারম্যান হারুন’র উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ঝাড়ু মিছিল

0
23
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম জেলার ফুলবাড়ীতে ফুলবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ এ উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন এবং এলাকার সাধারন জনগন সম্মিলিত প্রতিবাদি মিছিল, আলোচনা সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আহত হারুন অর রশীদ রংপুর মেডিকেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।আজ সকাল ১১টায় প্রতিবাদি মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে এসে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আতাউর রহমান শেখ, জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আহাম্মদ আলী পোদ্দার (রতন), শিমুলবাড়ী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন সভাপতি এজাহার আলী, স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক একরামুল হক, আওয়ামী লীগ নেতা জাবেদ আলী, ছাত্রলীগ নেতা সুমন পোদ্দার, আনন্দ, মহিলা আওয়ামী লীগের লাভলী আক্তার সহ অনেকে।

বক্তারা বলেন, গত ৩১ মার্চ ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী গোলাম রব্বানী সরকার তার সন্ত্রাসীবাহিনীর মাধ্যমে ভোটে কারচুপি করে বিজয় হন। আর এ নির্বাচনী সূত্রে গোলাম রব্বানী সরকার ও তার সন্ত্রাসীবাহিনী প্রতিনিয়ত নৌকা প্রতীকের সমর্থনকারী, সাধারন ভোটারদেরকে বিগত ১মাস হতে বিভিন্ন ভাবে সন্ত্রাসী হামলা, ঘর-বাড়ী ভাংচুর করে।

এপর্যন্ত এ হামলায় ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক হারুন সহ প্রায় অর্ধশতাধিক নেতা-কর্মী, সমর্থক ও সাধারন ভোটার আহত হয়েছে।এ সন্ত্রাসী হামলার মদদদাতা সহ জড়িত সকলের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ