নড়াইলে মহানবী (সা.) কে কটূক্তিকারীর বিচারের দাবিতে বিক্ষোভ

0
134
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

উজ্জ্বল রায়, (নড়াইল) প্রতিনিধি : ইসলাম ধর্মকে অবমাননা ও মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কট‚ক্তি করে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় নড়াইলে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে। আজ ৭ এপ্রিল রবিবার সকালে পুরাতন বাস টার্মিনাল এলাকায় তৌহিদী জনতার ব্যানারে ২ ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে কয়েক হাজার মানুষ। তারা কট‚ক্তিকারী রাজকুমার সেনের ফাঁসির দাবি করে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

এ সময় জনতাকে সামাল দিতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন উপস্থিত জনতার মাঝে বক্তব্য রাখেন। পরে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। জানা যায়, অভিযুক্ত রাজকুমার সেন গত ২৮ মার্চ তার ‘রাজকুমার সেন’ নামের ফেসবুক পেজ এ মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কট‚ক্তি ও আপত্তিকর মন্তব্য করে একটি পোস্ট দেয়।

এ ঘটনা জনসমক্ষে আসার পর রবিবার (৩১ মার্চ), পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এর গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে আটক করে নড়াইল সদর থানা পুলিশ। ওই দিনই তার বিরুদ্ধে সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়ে আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে।

গ্রেপ্তারকৃত রাজকুমার সেন (২৮) নড়াইল সদর উপজেলার হবখালী ইউনিয়নের বসুপাড়া গ্রামের চান্দু সেনের ছেলে। এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) এ প্রতিবেদক উজ্জ্বল রায়কে বলেন, তৌহিদী জনতার ব্যানারে যে বিক্ষোভ হয়েছে তা শান্ত হয়েছে, তাদের দাবি যেন উপযুক্ত বিচার হয়, আমরা সামাজিক যোগাযোগ মাধ্যম তথা ডিজিটাল মিডিয়া নিয়ে সতর্ক আছি, কোনোরকম সামাজিক পরিবশে বিঘ্ন ঘটলে তা দমন করা হবে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ