নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন: অপহরণকারী পঞ্চগড়ে গ্রেফতার

0
53
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি : নড়াইলে অপহৃত আকমলকে উদ্ধারের পর এবার অপহরণকারীকেও গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৬এপ্রিল) পুলিশ পঞ্চগড় থেকে তাকে গ্রেফতার করে। পরবর্তীতে তাকে স্থানীয় পুলিশের সহযোগিতায় সোমবার(০৮ এপ্রিল) সকালে নড়াইল সদর থানায় আনা হয়।

আদালতে হাজির করলে বিচারক তাকে জেল হাজাতে প্রেরণ করেন। সে পঞ্চগড় জেলার বোদা থানার পাঁচপীরবেনা গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে লুৎফর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, নড়াইলের ধোন্দা গ্রাম থেকে অপহৃত আকমলকে ৩১ মার্চ পঞ্চগড় থেকে উদ্ধার করা হয়। উদ্ধারের পর নড়াইল সদর থানায় আকমল নিজে বাদী হয়ে দুইজনকে আসামী করে মামলা দায়ের করে। মামলার তথ্য মতে নড়াইল জেলা পুলিশ নানা ভাবে অপহরণকারীর অবস্থান নির্ণয় করার চেষ্টা করে।

অবশেষে প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে নড়াইল পুলিশের একটি বিশেষ অপারেশন টিম পঞ্চগড় জেলায় যান। সেখানে পৌঁছে স্থানীয় পুলিশের সহযোগিতায় টানা তিন(৩) দিন অভিযান চালিয়ে অপহরণকারীদ্বয়ের মধ্য থেকে লুৎফর রহমান নামে একজনকে গ্রেফতার করে।

পরবর্তীতে তাকে স্থানীয় পুলিশের সহযোগিতায় (০৮এপ্রিল) সোমবার সকালে নড়াইল সদর থানায় আনা হয়। ওইদিন আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, সহকারি পুলিশ সুপার (সদর) মোঃ জালাল উদ্দিন, সহকারি পুলিশ সুপার (কালিয়া সার্কেল). নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইলিয়াস হোসেন (পিপিএম), নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশিকুর রহমান, ডিআইও-১ এস এম ইকবাল হোসেন।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন, মো.শাহীদুল ইসলাম শাহী, নড়াইল প্রেসক্লাবের সহ-সভাপতি সুলতান মাহমুদ, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়, সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাসহ ক্লাবের সকল সদস্যবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় জেলা পুলিশের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন। এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন তার কার্যালয়ে দুপুর সাড়ে ১২ টায় এক সাংবাদিক সম্মেলনে বলেন,‘আকমল অপহৃত হওয়ার পর প্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে পুলিশের একটি বিশেষ অপারেশন টিম পঞ্চগড়ে পাঠাই। পুলিশ একজনকে গ্রেফতার করে। অন্য আসামীকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ