প্রেমিকের সামনে প্রেমিকাকে পালাক্রমে ধর্ষন, প্রধান আসামি গ্রেফতার

0
139
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

ক্রাইম অনুসন্ধান ডেস্ক : প্রেমিক বা প্রেমিকাকে খুনের ঘটনা অহরহ ঘটছে কিন্তু প্রেমিকের সামনে প্রেমিকাকে পালাক্রমে ধর্ষনের ঘটনা বিরল। এবার সেই অপ্রত্যাশিত ঘটনাটি ঘটলো টাঙ্গাইলের সখীপুরে। প্রেমিককে গাছে বেঁধে তার চোখের সামনে প্রেমিকাকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযোগের ভিত্তিতে সেই ঘটনার প্রধান আসামি সাদ্দাম হোসেনকে (২৭) গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

শুক্রবার টাঙ্গাইলের নতুন বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। উপজেলার দক্ষিণ ঘাটেশ্বরী গ্রামের ইস্রাফিল মিয়ার ছেলে সাদ্দাম হোসেন। প্রেস বিফ্রিংয়ে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার মো. শফিকুর রহমান জানান, গত ১১ মার্চ সখীপুর উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের একটি বনের মধ্যে প্রেমিকের সামনে প্রেমিকাকে গণর্ধষণ ও ভিডিও ধারণ করে সাদ্দাম হোসেন ও তার সহযোগীরা। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে মামলার প্রধান আসামি সাদ্দামকে গ্রেপ্তার করা হয়। ধর্ষণের মামলা ছাড়াও ২০১৪ সালের একটি হত্যা মামলার আসামিও সাদ্দাম।

মামলা সূত্রে জানা গেছে, গত ১১ মার্চ সোমবার বিকেলে ওই কিশোরী তার প্রেমিকের সঙ্গে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের উলিয়াচালা খেলার মাঠের পাশে বসে গল্প করছিল। এ সময় ওই ইউনিয়নের দক্ষিণ ঘাটেশ্বরী গ্রামের ইস্রাফিল মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২৭), তার বন্ধু আশরাফুল (২৬), জালাল উদ্দিন (২৫), নজরুল ইসলাম (৩০) ও আফাজ উদ্দিন (২৩) মোটরসাইকেল নিয়ে সেখানে যায়। তারা ওই প্রেমিক-প্রেমিকার গতিবিধি ফলো করে। পরে ওই প্রেমিক যুগলকে হাত-মুখ বেঁধে পাশের একটি বনে নিয়ে যায়।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ