২৪ ঘণ্টা সেবা পাওয়া যাবে ১৬৫১৬ নম্বরে

0
21
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

ক্রাইম অনুসন্ধান ডেস্ক: এখন থেকে দিন রাত ২৪ ঘণ্টা যে কোনো সেবা পাওয়া যাবে ১৬৫১৬ নম্বরে। এ উপলক্ষে ২২ এপ্রিল সেবা ডট এক্সওয়াইজেড ও মাই আউটসোর্সিং লিমিটেড সমঝোতা চুক্তি স্বাক্ষর করে। প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেবা ডট এক্সওয়াইজেডের পক্ষে চিফ অপারেটিং অফিসার ইলমুল হক সজীব ও মাই আউটসোর্সিং লিমিটেডের পক্ষে চিফ এক্সিকিউটিভ অফিসার মো. তানজিরুল বাশার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। আরও উপস্থিত ছিলেন সেবা ডট এক্সওয়াইজেটের হেড অব অপারেশনস ফুয়াদ তারেক বিন ইমান, মাই আউটসোর্সিং লিমিটেডের সিনিয়র ম্যানেজার মো. মেহেদী হাসান, সাবরিনা হোসেন এরিনা ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ইশতিয়াক বিন আশরাফ।

এ চুক্তির আওতায় মাই আউটসোর্সিং লিমিটেড দিনরাত ২৪ ঘণ্টা ও সপ্তাহে ৭ দিন সেবা ডট এক্সওয়াইজেডের আড়াই লক্ষাধিক গ্রাহক ও ৫০ হাজারের বেশি সার্ভিস প্রোভাইডারকে কল সেন্টারের মাধ্যমে সেবা প্রদান নিশ্চিত করবে। ১৬৫১৬ এ নম্বরের মাধ্যমে মাই আউটসোর্সিং লিমিটেড ও সেবা ডট এক্সওয়াইজেডের ৮৬টির বেশি সার্ভিস গ্রাহকের কাছে পৌঁছে দেবে।

সেবা ডট এক্সওয়াইজেড বাংলাদেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ অনলাইন সার্ভিস মার্কেটপ্লেস। এছাড়া মাই আউটসোর্সিং লিমিটেড বাংলাদেশের প্রথম সারির বিপিও প্রতিষ্ঠান কোম্পানি।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ