সেক্সি লুকে হাজির হতে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ

0
76
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

ক্রাইম অনুসন্ধান ডেস্ক: বলিউড সুপারস্টার শাহরুখ খানকে বলা হয় রোমান্সের রাজা। বয়স ৫৩, কিন্তু এই বয়সেও রোমান্টিকতায় তিনি ২৩ বছরের যুবককেও পাঁচ গোল দিতে পারেন। ‘করণ অর্জুন’, ‘কয়লা’, ‘রা ওয়ান’ ও ‘ডন’ সিরিজের ছবিগুলোতে রোমান্টিকতার পাশাপাশি তাকে অ্যাকশন মুডেও দেখা গেছে।

তবে এবার সেই দুই ইমেজ ভেঙে সেক্সি লুকে হাজির হতে যাচ্ছেন বলিউড বাদশাহ। তার পরবর্তী ছবি নিয়ে কথা বলতে গিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনটাই জানান শাহরুখ। বলেন, ভক্তরা আমাকে যেমনটা দেখতে চান, আমার পরবর্তী চরিত্র ঠিক তেমনই সেক্সি হবে।’ তবে ছবির নাম জানাননি অভিনেতা।

গত বছর শাহরুখের ‘জিরো’ বক্স অফিসে প্রবল ধাক্কা খায়। এরপর থেকেই পরবর্তী ছবি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন। চলতি বছরে রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাঁহা সে আচ্ছা’ ছবিতে তার অভিনয়ের কথা ছিল। কিন্তু সেই প্রজেক্ট থেকে সরে গেছেন। একটু দেরিতে হলেও দিলেন নতুন ছবির খবর।

গুঞ্জন উঠেছিল, চলতি বছরে শাহরুখের তুমুল জনপ্রিয় ‘ডন’ সিরিজের তৃতীয় কিস্তি ‘ডন থ্রি’ ছবির কাজও শুরু হবে। কিন্তু প্রযোজক রীতেশ সিধওয়ানি জানান, চিত্রনাট্য নিয়ে তারা এখনও পরীক্ষা-নীরিক্ষা চালাচ্ছেন। তাই সামনে বছর ছাড়া এ ছবির কাজ শুরু করা সম্ভব নয়।

এছাড়া মধুর ভান্ডারকরের ‘ইনস্পেক্টর গালিবে’ও কিং খানকে দেখা যেতে পারে বলে শোনা গিয়েছিল। কিন্তু এ বিষয়েও এখনও স্পষ্ট কোনো ঘোষণা আসেনি। কাজেই আপাতত ভক্তদের অপেক্ষা শাহরুখ খানের সেক্সি লুক দেখার।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ