সরাইলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারির সঙ্গে রিপোটার্স ইউনিটির সদস্যদের মতবিনিময়

0
41
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

গৌতম সাহা, সরাইল(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার শাহ আলী ফরহাদ এর সঙ্গে উপজেলা রিপোটার্স ইউনিটির সদস্যদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যার পর উপজেলা সদরের উচালিয়াপাড়া মোড়ে রিপোটার্স ইউনিটির অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে রিপোটার্স ইউনিটির সভাপতি মোঃ নুরুল হুদার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বিশেষ আমন্ত্রিত অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম মোসা ও উপজেলা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও সাবেক অতিরিক্ত সচিব ফরহাদ রহমান মাক্কি।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি শাহ আলী ফরহাদকে রিপোটার্স ইউনিটির পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

পরে মতবিনিময় সভায় উপস্থিত সাংবাদিকেরা সরাইল উপজেলা এবং উপজেলায় বসবাসকারী মানুষের নানা উন্নয়নে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। বস্তনিষ্ঠ সাংবাদিকতায় এখানকার মফস্বল সাংবাদিকদের সকল ধরণের সহায়তার আশ্বাস দেন ব্যারিস্টার শাহ আলী ফরহাদ।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন রিপোটার্স ইউনিটির সভাপতি নুরুল হুদা (দৈনিক ভোরের পাতা), সহ-সভাপতি আরিফুল ইসলাম সুমন (দৈনিক আমাদের নতুন সময়), সাধারণ সম্পাদক মোঃ তাসলিম উদ্দিন (দৈনিক নবচেতনা), সাংগঠনিক সম্পাদক রাকিবুর রহমান রকিব (দৈনিক জনতা), দফতর সম্পাদক শাহগীর মৃধা (এশিয়ান এইজ), অর্থ সম্পাদক রোজিনা বেগম (অনলাইন-অজানা বাংলাদেশ), প্রচার ও প্রকাশনা সম্পাদক অহিদুজ্জামান লস্কর অপু (দৈনিক মুক্তমত), গৌতম সাহা (অনলাইন-ক্রাইম অনুসন্ধান) প্রমূখ।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ