সরাইলে ‘ঘোড়া’ প্রতীকের সমর্থকের ওপর হামলা, মামলার আসামি ২৬৭

0
258
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

সরাইল প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ৩১ মার্চ রবিবার নির্বাচনের দিন বিকেলে ‘ঘোড়া’ প্রতীকের সমর্থক আবুবকর ছিদ্দিক রকেট ও তাঁর ছেলের ওপর হামলা এবং বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনায় মঙ্গলবার সরাইল থানায় মামলা হয়েছে। এ মামলায় সদরের দক্ষিণ আরিফাইল গ্রামের বাসিন্দা শ্রমিক নেতা মিছির আলী ও বেপারিপাড়া গ্রামের বাসিন্দা স্থানীয় ইউপি সদস্য শাহআলম সহ ৬৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ২০০জনকে আসামি করা হয়েছে। মামলার বাদী হয়েছেন বেপারিপাড়া গ্রামের জুবেদ আলীর ছেলে মুরাদ মিয়া।
পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, নির্বাচনের দিন বেপারিপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য আবুবকর ছিদ্দিক রকেট ‘ঘোড়া’ প্রতীকের সমর্থনে সদরে ভোট কেন্দ্রের বাইরে অবস্থান করছিলেন। এ মামলার প্রথমসারির আসামি কয়েকজন ‘মোটরসাইকেল’ প্রতীকের পক্ষে কেন্দ্রে জাল ভোট দেওয়ার সময়ে রকেট মেম্বার বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা রকেট মেম্বার ও তাঁর ছেলের ওপর হামলা চালায়। এতে রকেট মেম্বার গুরুতর আহত হন। পরে খবর পেয়ে গ্রামের দুই পক্ষের লোকদের মধ্যে সংঘর্ষ হয়। এসময় বেশকিছু বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাট চালায় দাঙ্গাবাজরা।
সরাইল থানার ওসি মফিজ উদ্দিন ভূইঁয়া জানান, এ মামলায় এ পর্যন্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত আছে।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ