সন্তানের মা হলেন অভিনেত্রী নুসরাত

0
8

আলোর যুগ বিনোদন: দীর্ঘ অপেক্ষা আর জল্পনা-কল্পনার অবসান হলো। অবশেষে মা হয়েছেন টালিউডের জনপ্রিয় নায়িকা ও তৃণমূল সংসদ সদস্য নুসরাত জাহান। আজ বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনিটে একটি ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন তিনি। নবজাতকের ওজন ২ দশমিক ৯ কেজি। মা ও নবজাতক সুস্থ আছেন। খবর নিউজ এইটিনের।

সন্তানকে পৃথিবীর আলো দেখাতে বুধবারই কলকাতার পার্কস্ট্রিটের বেসরকারি ভাগীরথী হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত জাহান। সেখানেই সন্তানের জন্ম দেন।

ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সন্তান জন্মদানের সময় নুসরাতের ইচ্ছা অনুযায়ী তার পাশে ছিলেন ঘনিষ্ট বন্ধু যশ দাশগুপ্ত। সহ-অভিনেত্রীর সার্বক্ষণিক দেখভাল করছেন তিনি।

উল্লেখ্য, ২০১৯ সালে নুসরাত জাহান ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর গড়াতেই তারা আলাদা হয়ে যান। নুসরাত জানান, রেজিস্ট্রি করে নয়, কেবল ধর্মীয় রীতিতেই বিয়ে করেছিলেন তারা। সেজন্য আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদের প্রয়োজন বোধ করেননি অভিনেত্রী। যদিও এ বিষয়ে একটি মামলা দায়ের করেছেন নিখিল। সেটি এখনও চলমান রয়েছে।

অন্যদিকে নিখিলের সঙ্গে সংসার করার সময়েই যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে নুসরাতের। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত-যশ দু’জনেই। তারা এ বিষয়ে মুখ খুলতে নারাজ।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে অনেকে ধরে নেন, যশই এই সন্তানের পিতা। যদিও নুসরাত কিংবা যশ কেউই এ বিষয়ে মুখ খোলেননি।