শার্শায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই জখম

0
26
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

জাহিরুল ইসলাম মিলন, শার্শা (যশোর) প্রতিনিধি : শার্শায় বড় ভাই তার ছোট ভাইকে মেরে জখম করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই জখম হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রাড়িপুকুর গ্রামে। এ ব্যাপারে শার্শা থানায় লিখিত ভাবে অভিযোগ দেওয়া হয়েছে।
জানাগেছে, যশোরের শার্শা উপজেলার রাড়িপুকুর গ্রামের পাচু সর্দারের ছেলে খাইরুল ইসলাম ও তার সহোদর ভাই রফিকুল ইসলামের মধ্যে পৈত্রিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ চলে আসছে।
সোমবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টায় দিকে এর জের ধরে বাকবিতর্কের এক পর্যায়ে বড় ভাই রফিকুল ইসলামের নেতৃত্বে ৭/৮ জন দূবৃর্ত্তরা খাইরুলের উপর হামলা চালিয়ে এলোপাথাড়ি মারধর করে তাকে মারাত্মক ভাবে জখম করে। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিষয়টি নিয়ে খাইরুল ইসলাম বাদি হয়ে শার্শা থানায় লিখিত ভাবে অভিযোগ করেছে।
এব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ এম মশিউর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আব্দুর রহিম হাওলাদারের উপর দায়িত্ব দেওয়া হয়েছে।

শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ