রাস্তায় হারিয়ে যাওয়া ১৮ লাখ টাকা উদ্ধার করে ফিরিয়ে দিল পুলিশ

0
10
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ রিপোর্ট:-
রাজধানীর ভাটারায় এক গাড়ি ব্যবসায়ীর হারিয়ে যাওয়া ১৮ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। টাকা উদ্ধারের পর মঙ্গলবার (৯ মার্চ) রাত সাড়ে ৮টায় মালিকের কাছে ফেরত দেয় ডিএমপির ভাটারা থানা পুলিশ।

পুলিশ জানায়, গত সোমবার রাত ১০টার দিকে গাড়ি বিক্রির নগদ ১৮ লাখ টাকা নিয়ে রিকশাযোগে ঢালী ফুড কোর্ট অ্যাপোলো হাসপাতাল রোড দিয়ে বাসায় ফিরছিলেন ওই ব্যবসায়ী। এ সময় অসাবধানতাবশত টাকার ব্যাগটি রাস্তায় পড়ে যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও টাকার ব্যাগটি না পেয়ে ভাটারা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই ব্যবসায়ী।

বুধবার ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুজ্জামান জানান, সাধারণ ডায়েরির প্রেক্ষিতে দায়িত্বপ্রাপ্ত তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সাহাবুদ্দিন মুন্সী তাৎক্ষণিক ঘটনাস্থল ও আশপাশ এলাকায় তল্লাশি চালান। ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। সিসিটিভি ফুটেজ পর্যালোচনায় একজন অটোচালককে ব্যাগটি রাস্তা থেকে তুলে নিতে দেখা যায়।

তিনি আরও জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় সিসিটিভি ফুটেজে ওই অটোরিকশাচালককে শনাক্ত করা হয়। শনাক্তের পর তার কাছ থেকে ১৮ লাখ টাকা উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার রাতে উদ্ধারকৃত ১৮ লাখ টাকা ব্যবসায়ীকে ফেরত দেয়া হয়েছে। হারিয়ে যাওয়া টাকা পাওয়ার পর প্রকৃত মালিককে খুঁজছিলেন বলে পুলিশকে জানিয়েছেন অটোরিকশাচালক।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ