যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে সাভারের তিন রত্ন

0
59
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ


আলোর যুগ রিপোর্ট :-
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হয়েছেন সাভারের মজিদপুরের কৃতি সন্তান আবু আহমেদ নাসিম পাভেল। এর আগে আবু আহমেদ নাসিম পাভেল রাজশাহী বিভাগের যুবলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়া যুবলীগের কেন্দ্রীয় কমিটির চার নাম্বার সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিনেট সদস্য সোহেল পারভেজ। অন্যদিকে কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি রাশেদুল ইসলাম সাফিন।

যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে গুরুত্বপূর্ণ তিন পদে সাভারের তিন রত্ন দায়িত্ব পাওয়ায় স্থানীয় যুবলীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ উৎসব বিরাজ করছে। নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এই তিন নেতা। তিনটি গুরুত্বপূর্ণ পদে সাভারের তিনজন নির্বাচিত হওয়ায় তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

যোগাযোগ করা হলে যুবলীগের কেন্দ্রীয় কমিটির এই তিন নেতা সৎ নিষ্ঠার সাথে দায়িত্ব পালন ও যুবলীগকে সু-সংগঠিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও এবার যুবলীগের কেন্দ্রীয় কমিটি থেকে বাদ পড়েছেন আগের কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাভার পৌরসভার মেয়র আব্দুল গণির পুত্র ফারুক হাসান তুহিন। গত শানিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চার’শ এক সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়। এতে কার্যনিবাহী কমিটির পদ হয় ২০১টি এবং কেন্দ্রীয় কমিটির পদ করা হয় ২০০টি।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ