মোমবাতি প্রজ্জলনের মাধ্যমে নুসরাত হত্যার প্রতিবাদ ফেনীবাসীর

0
24
শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ

জহিরুল কামরুল, ফেনী প্রতিনিধি: ফেনীর সোনাগাজী ইসলামীয়া সিনিয়র ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার মেধাবী ছাত্রী নুসরাত জাহান রাফির নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে ও খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ফেনীবাসী হাজার মোমবাতি প্রজ্জলন করে প্রতিবাদ জানিয়েছে।

রবিবার সন্ধায় “বাংলা বর্ষবরণ” উপলক্ষে ফেনী সরকারী পাইলট হাইস্কুল মাঠে ফেনীর সবচেয়ে বড় উৎসব ‘ফানুসিয়ানা” শুরুর আগে এ কর্মসূচী পালন করা হয়। এর আগে উৎসবে আগত কয়েক হাজার মানুষ এ হত্যাকান্ডের শোক প্রকাশে কালো ব্যাচ ধারণ করে। উৎসবের প্রবেশ মুখে স্থাপন করা হয় প্রতিবাদী মুর‌্যাল।

ফানুসিয়ানা উৎযাপন পরিষদের সদস্য জানান, ফানুসিয়ানা ফেনীর সবচেয়ে বড় উৎসব। এ উৎসবে ফেনীর হাজার হাজার মানুষ ফানুস উড়িয়ে পরাণ জুড়ায়। আমরা এবারের উৎসবটি নুসরাত জাহান রাফির খুনের প্রতিবাদে মোমবাতি প্রজ্জলনের মাধ্যমে শুরু করেছি। হাজারো মানুষ এক সাথে এ হত্যাকান্ডের আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে ধারণ করেছি কালো ব্যাচ। আমরা চাই এখান থেকেই উঠুক বড় প্রতিবাদ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুজন চৌধুরী, ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বিকমসহ জেলার অন্যানয গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আরো অনেকে।

ফানুসিয়ানা অনুষ্ঠানটি উপভোগ করার জন্য হাজার হাজার দর্শকের উপস্থিতি লক্ষ্য করা যায়।


শেয়ার করে সকল কে জানিয়ে দিনঃ