মালয়েশিয়ার জহুর প্রদেশেও ‌‘দিন: দ্য ডে’ হাউজফুল

0
1

আলোর যুগ বিনোদনঃ মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ব্যাপক সাফল্যের পর জহুর বারুতেও সাড়া জাগিয়েছে ‘দিন: দ্য ডে’। এখানেও চারটি স্ক্রিন এ ‘দিন: দ্য ডে’ ছবিটি উপভোগ করেন কয়েকশ প্রবাসী। গত রবিবার জহুর বারু প্রদেশের সিটি স্কয়ার এর এম এম সিনেপ্লেক্স এ বিকাল ৫টার শো চলাকালীন দর্শকদের সঙ্গে দেখা করতে আসেন বর্ষা-অনন্ত জুটি।এ সময় চলচ্চিত্রপ্রেমীদের স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো সিটি স্কয়ার প্রাঙ্গণ।আগত দর্শকদের সঙ্গে ছবি তোলেন তারা।

হল কর্তৃপক্ষ জানায়, শুরুতে একটি স্ক্রিনে ছবিটি প্রদর্শনের কথা থাকলেও ব্যাপক দর্শক চাহিদার কারণে তা বাড়িয়ে চারটিতে উন্নীত করা হয়।তবুও শেষ পর্যন্ত টিকেট না পেয়ে মন খারাপ করে ফিরতে হয় অনেককে।গত ১৬ সেপ্টেম্বর প্রজাতন্ত্র দিবসের দিন মালয়েশিয়ায় মুক্তি পায় ‘দিন: দ্য ডে’ ছবিটি।

মুক্তির দিন কুয়ালালামপুর টুইন টাওয়ারের টিজিভি সিনেমা হলে প্রদর্শিত হয় ‘দিন: দ্য ডে’।দর্শক চাহিদা মাথায় রেখে একসঙ্গে ৮টি স্ক্রিনে প্রদর্শিত হয়। বর্তমানে মালয়েশিয়ার ১৫টি সিনেপ্লক্সে চলছে ‘দিন: দ্য ডে’। সপ্তাহের প্রতি শনি ও রবিবার সিনেপ্লক্সে গিয়ে ছবিটি দেখতে দেখতে পারবেন দর্শকরা ।